ফের মা হতে চলেছেন কারিনা!

swadesh_1575463051.jpg

বিনোদন ডেস্ক

সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির একমাত্র সন্তান তৈমুর আলি খান। এই তো সবে ২ পূর্ণ হলো ছোটে নবাব। এর মধ্যেই ফের ‘গুড নিউজ’ দিলেন কারিনা কাপুর খান। ফের মা হতে চলেছেন নায়িকা। আর সেই সন্তানের বাবা হতে যাচ্ছেন অক্ষয় কুমার। অবাক হয়েছেন নিশ্চয়ই। তবে, ঘটনাটি রিয়েল লাইফে নয়, রিল লাইফের।

আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘গুড নিউজ’। ছবির পোস্টারেই দেখা যাচ্ছে সন্তানসম্ভবা দুই নায়িকাকে। একদিকে কিয়ারা আদভানি, অন্যদিকে কারিনা কাপুর। আর তাদের মাঝে চাপা পড়ে আতঙ্কিত মুখে রয়েছেন অক্ষয় কুমার। আবার বেশ খুশি খুশি মুখে দেখা যাচ্ছে দিলজিৎ দুসাঞ্জকে।

সম্প্রতি মুক্তি পেল ‘গুড নিউজ’-এর ট্রেলার। সেই ট্রেলারেই দেখা গেল দীর্ঘ প্রসব বেদনার পর মা হলেন কারিনা কাপুর। জন্ম দিলেন দিলজিতের মুখের আদলের বাচ্চার। যা দেখে হতবাক কারিনা আর অক্ষয়।
আসলে ‘গুড নিউজ’-এর গল্প দুই দম্পতিকে নিয়ে। একদিকে অক্ষয়-কারিনা, অন্যদিকে কিয়ারা-দিলজিৎ। দু’জনেই টেস্ট টিউব পদ্ধতির মাধ্যমে সন্তান পেতে গেছেন ফার্টিলাইজেশন ক্লিনিকে। সেখানেই হয় গণ্ডগোল। দু’জনের নাম একই হওয়ায় অক্ষয়ের স্পার্ম চলে যায় কিয়ারার গর্ভে আর দিলজিতের স্পার্ম কারিনার কাছে। ব্যাস শুরু হয় ঘোটালা। শেষ পর্যন্ত কী হবে, তা জানতে গেলে অপেক্ষা করতে হবে ২৭ তারিখ পর্যন্ত।