বিজনেস ক্লাব কতৃক আয়োজিত আন্তঃবিভাগীয় ক্রিকেট ব্যাটল সিজন-২ এর ফাইনাল সম্পন্ন

received_2755244587872529.jpeg

 

রাজিবুল হক চৌধুরী 
৪ই ডিসেম্বর  (বুধবার) সকাল ১০ টায় জাতীয় সঙ্গীত এর মধ্যে দিয়ে শুরু হয় উক্ত টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় ব্যবসায় প্রশাসন অনুষদের এফবিএ চ্যালেন্জারস ও আইন অনুষদের ল ক্লাব এই দুই টিমের মধ্যে। এতে চ্যাম্পিয়ন হয় এফবিএ চ্যালেন্জারস। ল ক্লাব রানার্সআপ।

উক্ত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব, মুজিবুর রহমান( মেয়র, কক্সবাজার পৌরসভা ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজার জেলা শাখা।)
তিনি প্রধান অতিথির বক্তব্য এই টুর্ণামেন্টের আয়োজক কমিটি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং বিজনেস ক্লাবের সর্বাঙ্গিন সফলতা কামনা করেন। তিনি সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন পড়ালেখার পাশাপাশি যেন খেলাধুলায় বেশি মনোনিবেশ করেন,কেননা খেলাধুলা মনকে প্রশান্তিদেয়।

উক্ত টুর্ণামেন্টে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্হিত ছিলেনঃ জনাব প্রফেসর আব্দুল হামিদ(ট্রেজারার কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি)। জনাব শহীদুল হক সোহেল (কক্সবাজার জেলার যুবরাজ সাধারণ সম্পাদক, আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখা),জনাব শোয়েব ইফতেখার ( ব্যবস্হাপনা পরিচালক, ডিজিটাল হাসপাতাল কক্সবাজার ও জেলা যুবলীগ নেতা) জনাব, মোঃ ইসমাইল সিআইপি( চার বার রেমিট্যান্স প্রাপ্ত বিশিষ্ট ব্যবসায়ি ও কক্সবাজার জেলা যুবলীগ নেতা)। জনাব, ড. জাকির হোসাইন(ডিন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি)। জনাব কতুব উদ্দিন ( সহকারী রেজিস্ট্রার, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি), জনাব, এ এস এসম সাইফুর রহমান ( পরিক্ষা নিয়ন্ত্রক, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি), জনাব, নাজিম উদ্দীন সিদ্দিকি ( বিভাগীয় প্রধান, লাইব্রেরী অ্যান্ড ইনফরমেশন সাইন্স বিভাগ) ও জনাব রাজিদুল হক ( বিভাগীয় প্রধান, ব্যবসায় প্রশাসন অনুষদ, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি)। এছাড়া আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের সকল শিক্ষকবৃন্ধ ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল বিভাগের বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকগণ।

বিজয়ী টিম ও রানারআপ টিমের উভয়কে ট্রপি ও ক্রেস্ট তুলেদেন সম্নানিত প্রধান অতিথি জনাব মুজিবুর রহমান ( মেয়র, কক্সবাজার পৌরসভা ও সাধারণ সম্পাদক কক্সবাজার জেলা আওয়ামীলীগ) সহ সংশ্লিষ্ট সকল অতিথিবৃন্দ।
উক্ত টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ হয় জামশেদ উদ্দিন।ম্যান অব দ্যা সিরিজ হন ওয়াসিফ কবির। সর্বোচ্ছ ওইকেট টেকার ওয়াসিফ কবির। সর্বোচ্ছ রান গেইনার কানন।

উক্ত টুর্ণামেন্টে বিজনেস ক্লাব কতৃক গঠিত আয়োজক কমিটিতে ছিলেন, আহবায়কঃ সাইদ হোসাইন কাদেরি,জামশেদ উদ্দিন। সদস্য সচিবঃমামুনির রশিদ রনি, ইমরুল খান, শাহেদুল হাসান, মোঃ সজিব, সহ প্রমূখ।

উক্ত টুর্ণামেন্টে স্পন্সরশিপ হিসেবে সহযোগিতা করেছিলেনঃজনাব ইশতিয়াক আহমেদ জয়( ব্যবস্হাপনা পরিচালক, হেলিফেক্স সাপ্লাই চেইন অ্যন্ড ম্যানেজমেন্ট কোম্পানি), জনাব ইসমাইল সিআইপি (বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও জেলা যুবলীগ নেতা) জনাব,মিফতাহুল করিম বাবু ( ব্যবস্হাপনা পরিচালক, সিসিএ করপোরেশন), অনিক হাব্বি (মার্কেটিং এক্সিকিউটিভ, শরমা কিং রেস্টুরেন্টে), জনাব শোয়েব ইফতেখার ( ব্যবস্হাপনা পরিচালক, ডিজিটাল হাসপাতাল কক্সবাজার), জনাব সাখাওয়াত হোসেন ( ব্যবস্হাপনা পরিচালক,
করাই রেস্টুরেন্ট) জনাব আসাদুল হক ( পরিচালক, মক্কা সল্ট অ্যান্ড ক্রাশিং ইন্ডাস্ট্রিজ লিঃ), সিলবার সাইন জেন্টস পার্লার।

সর্বোপরি উপস্হিত প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ সংশ্লিষ্ট সকলে এই টুর্ণামেন্ট আয়োজনকে সাধুবাদ জানিয়ে সিবিআইইউ বিজনেস ক্লাবের সভাপতি মোঃ রাসেল, সাধারণ সম্পাদক মামুনির রশিদ রণি ও আয়োজক কমিটির আহবায়ক সাইদ হোসাইন কাদেরীর নেতত্বে গঠিত সকল সদস্যদের ধন্যবাদ জানান এবং সামনে আরো ভালো ভালো প্রোগ্রাম আয়োজন করার জন্য উৎসাহ প্রদান করেন।