কক্সবাজার পিপির সাথে সিবিআইইউ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ পরিবারের সৌজন্য সাক্ষাৎ

IMG_20191119_195729.jpg

প্রেস বিজ্ঞপ্তিঃ  

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, কক্সবাজার ইন্টারন্যাশনাল শাখা পরিবার ১৯ই নভেম্বর  দুপুরে কক্সবাজার দায়রা আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর এডভোকেট ফরিদ উদ্দীন ও এপিপিগণের এর সাথে পিপির কার্যালয়ে সৌজন্য সাক্ষাত, গুরুত্বপূর্ণ নির্দেশনা গ্রহণ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এসময় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ,কক্সবাজার ইন্টান্যাশনাল শাখার পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি মোয়াজ্জম মোরশেদ জিনান, সাধারন সম্পাদক রাজীবুল হক চৌধুরী , সহ সভাপতি মাহিব উল্লাহ, এজাজ উল্লাহ ও আরিফুল হাসান, যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুর রহমানও নাজমুন মাহি, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ও ইয়াছিন আরফাত, দপ্তর সম্পাদক শেফায়েত উল্লাহ, প্রচার সম্পাদক শহিদুল্লাহ কায়সার , অর্থ সম্পাদক মেহেদী হাসান রিয়াদ ও অন্যান্য নেতৃবৃন্দ ।

উক্ত সাক্ষাতে সভাপতি মোয়াজ্জম মোর্শেদ জিনান সংগঠনের নানা কর্মকান্ড ও পরিকল্পনার কথা তুলে ধরেন। বিজ্ঞ পিপি মহোদয় সমাজের সব পর্যায়ের মানুষের কাছে বঙ্গবন্ধুর আদর্শ, সাংবিধানিক অধিকার- দায়িত্ব ও আইনি সচেতনতা বৃদ্ধির জন্য জোরালোভাবে কাজ করার পরামর্শ দেন। আইনি সচেতনতা বাড়লে জনগণ নিজ অধিকার ও কর্তব্য সম্পর্কে আরো বেশি জানবে এবং দেশ এগিয়ে যাবে, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে । তাই একযোগে ও ঐক্যবদ্ধ সংগঠনের মাধ্যমে সচেতনতা বৃদ্ধির প্রয়োজনীয়তা রয়েছে বলে তিনি মনে করেন। এ সময় তিনি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদকে আদর্শিক ও আইনি কর্মসূচিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ এর পাশে থাকার ঘোষণা দেন।

বিজ্ঞ পিপি ও এপিপিগণের সাথে সাক্ষাৎ শেষে সভাপতি মোয়াজ্জম মোর্শেদ জিনান ও সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী
“আইন ই শক্তি,আইন ই মুক্তি”- এই স্লোগানকে সামনে রেখে
বঙ্গবন্ধুর দেয়া সংবিধানের অধিকার ও দায়িত্ব, আইনী সচেতনতা সমাজের সর্বস্তরে পৌঁছে দিয়ে “আইনের শাষন” গতিশীল ও বেগবান করতে আইনের ছাত্র ও সংশ্লিষ্ট সবাইকে একযোগে কাজ করতে আহবান জানান।