চকরিয়ায় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ২ আসামী গ্রেপ্তার

Chakaria.jpg

এম.মনছুর আলম,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত দুই পালাতক আসামীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানের মাধ্যমে তাদের গ্রেপ্তার করা হয়। সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, কৈয়ারবিল ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মিয়াজি পাড়া এলাকার শফিউল আলমের ছেলে মো: আবদুল্লাহ প্রকাশ টনাইয়া (৩৬) ও একই ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পূর্ব কৈয়ারবিল ইসলাম নগর এলাকার মৃত আবদুল জলিলের ছেলে পুতিয়া (৩৪)।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কৈয়ারবিল ইউনিয়স্থ মিয়াজি পাড়া ও ইসলাম নগর এলাকায় সাজাপ্রাপ্ত দুই পালাতক আসামী অবস্থান করার গোপন সংবাদ পায় পুলিশ। থানার ওসি মোঃ হাবিবুর রহমানের নির্দেশে থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আকবর মিয়া নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় পৃথক ভাবে অভিযান চালায়। অভিযানে আদালতের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: আবদুল্লাহ প্রকাশ টনাইয়া (৩৬) ও পুতিয়া (৩৪) গ্রেপ্তার করা হয়। ধৃত আসামী আবদুল্লাহ বিরুদ্ধে ১বছর ৬ মাসের ও পুতিয়া’র বিরুদ্ধে আদালতের দুই মাসের সাজা পরোয়ানা জারি রয়েছে। তাদের বিরুদ্ধে আদালতে সাজা পরোয়ানা হওয়ার পর থেকে তারা এলাকা ছেড়ে পালাতক ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের একটি টীম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। দুই জনের বিরুদ্ধে আদালতের পৃথক সাজা পরোয়ানা জারি রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হবে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।