ভারতীয় দুই ওপেনার কে সাজঘরে ফিরিয়েছেনঃ শফিউল

Tiger-shafiul.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ভারতীয় দুই ওপেনার রোহিত শর্মা এবং শিখর ধাওয়ানকে সাজঘরে ফিরিয়েছেন প্রেসার শফিউল ইসলাম। রোহিত শর্মকে বোল্ড আর শেখর ধাওয়ানকে ক্যাচ তুলতে বাধ্য করেন তিনি।

রোহিত ৬ বলে মাত্র ২ রান এবং ধাওয়ান ১৬ বলে ১৯ রান করে সাজঘরে ফিরেন। দুই উইকেট হারিয়ে ৬.৩ অভারে ভারতের সংগ্রহ ৪৬ রান। ক্রিজে আছেন শ্রেয়াস আইয়ার এবং লোকেশ রাহুল। শ্রেয়াস আইয়ার ৩ এবং লোকেশ রাহুল ২৩ রান নিয়ে খেলছেন।

দুই দলই একটি করে ম্যাচে জয় পাওয়ায় আজকের ম্যাচটি অঘোষিত ফাইনালে পরিণত হয়েছে। বাংলাদেশের লাখো কোটি ক্রিকেট ভক্ত অপেক্ষা ভারতের বিপক্ষে প্রথম সিরিজ জয়ের। তবে রাজকোটের একপেশে ম্যাচের পর সেটা কঠিন মনে হচ্ছে। যদিও বিশ্বাস হারাচ্ছেন না কোচ রাসেল ডোমিঙ্গো।

তিনি বলেন, নাগপুরে আমরা ১-১ এ সমতা নিয়ে আসবো সেটা কি কেউ সিরিজ শুরুর আগে বিশ্বাস করতো? সেটি তো হয়েছেই। তাই আস্থা হারাচ্ছি না।

নাগপুরের উইকেট সাধারণত রাকোটের মতো ব্যাটিং স্বর্গ হয় না। এখানে খেলা তিন টি-২০’র দুটিতেই হেরেছে ভারত। এই ভেন্যুতে দলীয় সর্বনিম্ন ৮৯ রানে অলআউট হওয়ার রেকর্ডটাও স্বাগতিকদের। এখানে অনুষ্ঠিত ১১টি টি-২০’র ৮ ম্যাচে আগে ব্যাট করা দল জয় পেয়েছে। সর্বোচ্চ রান তাড়া করে জয়ের রেকর্ড মাত্র ১২৩।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, শফিউল ইসলাম।

ভারতীয় একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, রিশাভ পান্ত, শিভাম দুবে, মনিশ পাণ্ডে, ওয়াশিংটন সুন্দর, ইয়ুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, খলিল আহমেদ।