যশোরে মাদকদ্রব্য ও মোটরসাইকেলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

Arrest-1.jpg

ইয়ানূর রহমান : যশোরে ডিবি পুলিশ পৃথক পৃথক অভিযানে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা উদ্ধার করেছে। এ সময় ৫ মাদক ব্যবসায়ীকে তিনটি মোটরসাইকেলসহ আটক করেছে।

আটককৃতরা হলো- যশোরের ঝিকরগাছা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের হেলাল হোসেন, একই উপজেলার নাভারণ কলোনীর রবিউল ইসলাম, যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের হাফিজুর রহমান, মণিরামপুর উপজেলার গৌরীপুর গ্রামের সন্দীপ কুমার নন্দী, কেশবপুর উপজেলার মধ্যকুল আমতলা গ্রামের রাজু হোসেন।

যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদ জানান, ডিবি পুলিশের এসআই শামীম হোসেন, এএসআই হোসেন আলীর নেতৃত্বে একদল পুলিশ রবিবার গভীর রাতে ঝিকরগাছা উপজেলার নাভারণ কলোনীতে অভিযান চালিয়ে হেলাল হোসেন ও রবিউল ইসলামকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা ও দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে।

একই রাতে যশোর শহরের চাঁচড়ার গ্রীন ল্যান্ড টেকনোলজিস লিমিটেডের সামনে থেকে হাফিজুর রহমানকে ১০ বোতল ফেনসিডিলি এবং একটি টিভিএস মোটরসাইকেল উদ্ধার করে।

মাদকদ্রব্য ও চোরাই মোটরসাইকেল উদ্ধারের সোমবার দুপুরে যশোর ডিবি পুলিশ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ডিবির ওসি মারুফ আহম্মেদ মাদক দ্রব্য ও চোরাই মোটরসাইকেল ও ৫ মাদক ব্যবসায়ীকে আটকের কথা উল্লেখ করেন।