মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী

Subsheree.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আপনারা হয়তো ভাবছেন সত্যি কি শুভশ্রী বাচ্চার মা হতে চলেছেন? অল্প কিছুদিন হলো শুভশ্রী এবং পরিচালক রাজ চক্রবর্তী বিবাহ করেছেন। আর এই ঘটনাটি সত্যি কিনা তা জানার জন্য এই পোস্টটি পড়ুন।

চলুন ঘটনাটা বিস্তারিত জানা যাক।আমরা আগেও দেখেছি সিনেমার কর্মকর্তারা তাদের নতুন সিনেমা প্রমোশন করার জন্য বিভিন্ন ধরনের পদ্ধতি অবলম্বন করে থাকেন। তো এবারকার শুভশ্রীর মা হওয়ার ঘটনা টা ঠিক তেমনি। এই শিরোনাম মূলত সিনেমার প্রমোশনের জন্য করা হয়েছে। আর এই কাণ্ডটি ঘটেছে নতুন সিনেমার নাম ঘিরে।

মূলত বিয়ের পরে শুভশ্রীকে সেরকমভাবে সিনেমায় আমরা দেখতে পাচ্ছিলাম না। কিন্তু যেহেতু তিনি একজন নামকরা অভিনেত্রী তাই নিজেকে অল্প অল্প করে তৈরি করছিলেন। তিনি তার পুরো ফিটনেস ফিরিয়ে আনার চেষ্টা করছিলেন। অপরদিকে তার স্বামী পরিচালক হওয়ায় সব দিক থেকেই সুবিধা পেয়েছেন।

আর তার স্বামী রাজ ওর হাত ধরেই নতুন ছবি আসতে চলেছে।তার নাম ‘পরিণীতা।’ খুব শীঘ্রই এই ছবিটি রিলিজ হবে। ইতিমধ্যে এই ছবির ট্রেলার দেখে দর্শকেরা খুব প্রশংসা করছে। সবাই ভাবছে এবার হয়তো শুভশ্রী দারুন ভাবে কাম ব্যাক করবেন। এই ছবির অন্যান্য অভিনেতার মধ্যে গুরুত্বপূর্ণ হলেন ঋত্বিক চক্রবর্তী। আর ইতিমধ্যে ঋত্বিক চক্রবর্তীর করা প্রত্যেকটা ছবি দর্শকদের প্রশংসা লাভ করেছে। সুতরাং শুভশ্রী ও ঋত্বিকের জুটি জমে ক্ষীর

এখন ‘পরিণীতা’ রিলিজের মুখেই শুভশ্রী তার পরের ছবির মহরত সেরে ফেললেন। আর এই ছবিটির পরিচালক রাজ চক্রবর্তী। আর এই ছবির নাম ‘হে গর্ভধারিনী’ আর এই ছবির নাম দেখেই শুভশ্রীর মা হওয়ার ঘটনা গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে সত্যি কারের কবে শুভশ্রী মা হবেন তা নিয়ে কোন কিছু জানা যায় নি। একথা শুভশ্রীকে জিজ্ঞাসা করলে তিনি শুধু মিষ্টি হাসেন।