চট্রগ্রামস্থ বৃহত্তর গর্জনিয়া ও কচ্ছপিয়া ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

Gorjonia.jpeg

মোঃসাইদুজ্জামান সাঈদঃ

চট্টগ্রামস্থ বৃহত্তর গর্জনিয়া বাসীর আয়োজনে ইদগড়-গর্জনিয়া-কচ্ছপিয়া চকবাজারে এক হল রুমে নুরুদ্দিন মোঃ জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে  ও মোহাম্মদ আবু ঈসা’র সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

এতে বক্তব্য  রাখেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের  সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আবুল কাশেম মোঃ ফজলুল হক, হাটহাজারী কলেজের  অধ্যাপক মোঃ সেলিম উল্লাহ, বাংলাদেশ কমার্স ব্যাংকের এভিপি  এস.এম আমির হোসেন, ইসলামী ব্যাংকের সিনিয়র অফিসার মোঃ ফজলুল কাদের,  জিপিওর সিনিয়র অফিসার  মাহাবুবুর রহমান, চট্টগ্রাম বারের সিনিয়র এড়্যভোকেঠ আবুল মনছুর।

বক্তরা বলেন চট্টগ্রাম শহরে অবস্থানরত ইদগড়, গর্জনিয়া ও কচ্ছপিয়া ইউনিয়নের ভাই-বোনদের মধ্যে ঐক্য, ভ্রাতৃত্ব, সহযোগীতার হাতকে  শক্তভাবে  আবদ্ধ হওয়ার জন্য এই সংগঠন। বিপদে আপদে সার্বিক সহযোগিতার স্বপ্ন নিয়ে এক গুচ্ছ তরুন, যুবক, ছাত্র ছাত্রীদের বর্তমান ও ভবিষ্যত আগতদের  রূপরেখা সফল করার মানসে এই সংগঠন কাজ করে যাবে। বিশেষ করে চট্রগ্রামে আগত ছাত্র-ছাত্রীদের লেখাপড়া ও উন্নত ক্যারিয়ার গড়নে এই সংগঠন কাজ করে যাবে।

উম্মুক্ত আলোচনা ও মতামত প্রকাশ করেন  ডাঃ রিজওয়ান মোঃ তৌপাক, আনছার ভিড়িপির সদস্য নুরুল হাকিম ছাত্র নেতা মোঃ কাইছার আহমেদ ,  মোঃ তাহছিন, মোঃ মোবারক হোছাইন, জি.এম জিহাদী, মোহাম্মদ কাউছার, ইমরান হোসাইন, দেলোয়ার হোসেন সাঈদী,  বাহা উদ্দিন, শাহাদাৎ কামাল ইরফান, মোঃ হাবিবুল্লাহ, শামসুদ্দীন, মোঃশাকিল, মোঃনুরুল্লাহ, মোঃজহিরুল ইসলাম,  শাকিবুল ইসলাম, মোঃআবদুল্লাহ আল নোমান, বোরহান উদ্দিন,  মোঃমোতাহের হোসাইন, ওয়াইদুল ইসলাম,মোঃনুরুল হাকিম হিরু,আরিফুল হক,নুরুল আবছার, দেলোয়ার হোসেন, কায়ছার আহমেদ, মোঃমুবিনুল হক, আলী মোঃমিনহাজ, মোঃ তাহছিন ফরহাদ ও মোঃ মহিউদ্দিন প্রমুখ।

উপস্থিত সবার মতামতের ভিত্তিতে আবুল কাশেম মোঃ ফজলুল হক (গর্জনিয়া)কে  আহ্বায়ক  এস.এম আমির হোসেন (ইদগড়) কে যুগ্ম আহ্বায়ক ও  মোঃ ফজলুল কাদের (কচ্ছপিয়া) কে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।