প্রকাশিত সংবাদের প্রতিবাদ

.gif

 

গত ১৮ জুলাই দৈনিক আপন কন্ঠ, দৈনিক রুপালী সৈকত, দৈনিক আলোকিত উখিয়া ও বিভিন্ন অনলাইন পত্রিকায় ইয়াবা-হুন্ডি ব্যবসাতে কোটিপতি সবজি বিক্রেতা থেকে ইউপি সদস্য নাছির শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে যা মিথ্যা,বানোয়াট,উদ্যোশ্য প্রনোদিত,
যেটি চিরন্ত সত্য বর্তমানে ঝিলংজা ইউনিয়নের বৃহত্তর খরুলিয়া এলাকায় মরণ নেশা ইয়াবার বিরোদ্ধে স্থানীয় চেয়ারম্যানসহ যৌথ অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে এমতাবস্থায় উক্ত অভিযান থামিয়ে দেওয়ার জন্য এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা আমার বিরোদ্ধে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য সরবরাহ করে অপপ্রচার চালিয়ে আসছে যা অত্যান্ত দুঃখজনক।
সংবাদে উল্লেখ আছে এক সময় হাটে-বাজারে ঘুরে ঘুরে শাক-সবজি বিক্রি করতেন। জীবিকার তাগিদে নদীতে মাছ ধরে বিক্রি করেছে দীর্ঘদিন। যাহা চিরন্তন সত্য বর্তমানে আমি লিংকরোড়  বাজার বাংলাবাজারে মাছ বাজার, উপজেলা বাজারের সাব ইজারাধার হিসাবে ভোর ৫ টা থেকে সকাল ১০টা পর্যন্ত বাজারে ব্যবসায়ীদের কাছ থেকে হাছিলের টাকা উত্তোলন করি। এবং আমার ছোট ভাই বর্তমানে সততার সাথে তরকারী ব্যবসা করে আসছেন।
আমি১০নং ঝিলংজা ইউনিয়নের ৬নং ওয়ার্ড়ের   নির্বাচিত জন প্রতিনিধি।ও কক্সবাজারের (এলজিইড়ি) এর  প্রথম শ্রেনীর টিকাদার।
ও  সড়ক ও জনপদ বিভাগ / জেলা পরিষদ/ শিক্ষা প্রকৌশলী / পানি উন্নয়ন বোর্ড এর ঠিকাদার। পৌরসভার তালিকাভুক্ত ঠিকাদার সমিতির নির্বাহী সদস্য।এবং সৎ ও যোগ্যতার সহিত সম্মানের সাথে জীবন যাপন করে আসছি যা সমাজের চিহ্নিত সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ীরা অসন্তুষ্ট। সংবাদে আরো উল্লেখ করা হয়
পিএমখালী ইউনিয়নের হুন্ডি কারবারের ডন বজলের হাত ধরে জড়িয়ে পড়েন হুন্ডি কারবারে। হুন্ডি ব্যবসার পাশাপাশি জড়িয়ে পড়েন ইয়াবা সিন্ডিকেটে। হুন্ডি ও ইয়াবা ব্যবসা করে মাত্র ৫ বছরের ব্যবধানে নাছির বর্তমানে শত কোটি টাকার মালিক। এদিকে সংবাদে আমার সহযোগী হিসাবে দাবানো হয়েছে যা সম্পূর্ন মিথ্যা বানোয়াট। প্রকৃত পক্ষে ফয়েজ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত এবং ইউনিয়ন আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ইউনিয়ন কৃষকলীগ এর ইউনিয়ন সাধারন সম্পাদক। আমি ফয়েজ নাছির এর সাথে ঠিকাদারী ব্যবসার সাথে জড়িত।
এবং টিকাদারী ফয়েজ এন্ড বাদ্রার্স  পরিচারক।ব্যবসার সাথে জড়িত, সমাজের হ্যায় প্রতিপন্ন করতে এহেন সংবাদ প্রকাশ করা হয়েছে।
 বর্তমানে কক্সবাজারে আমার মেসার্স দ্বীন এন্ড কোং নামে (কনস্ট্রাকশন)  ঠিকাদারি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে যা আমি সততার সাথে পরিচালনা করে আসছি।
প্রিয় সাংবাদিক ভাইয়েরা সঠিক তথ্য ও অনুসন্ধানী রিপোর্ট করার জন্য আহ্বান করছি।  উক্ত ডাহা মিথ্যা সংবাদে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।
প্রতিবাদকারী
মোহাম্মদ নাছির উদ্দিন
এম,ইউ,পি
৬নং ওয়ার্ড
১০নং ঝিলংজা ইউনিয়ন পরিষদ
সদর কক্সবাজার।
আবুল ফয়েজ
ঠিকাদার
ফয়েজ এন্ড ব্রাদ্রার্স
কক্সবাজার।