রামুর বীর মুক্তিযোদ্ধা সুশীল বড়ুয়া পরলোকে : এমপি কমলের শোক প্রকাশ

FB_IMG_1563347079370.jpg

:নীতিশ বড়ুয়া :রামু
রামুর বীর মুক্তিযোদ্ধা সুশীল বড়ুয়া পরলোক গমন করেছেন। ১৭ জুলাই, বুধবার সকাল ৮ টায় পূর্ব রাজারকুল বড়ুয়া পাড়ার নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। বৃহষ্পতি বার বিকালে ধর্মীয় ও রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সুশীল বড়ুয়া’র অন্ত্যষ্টিক্রিয়া সু-সম্পন্ন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ মেয়ে, ১ ছেলে, অসংখ্য নাতি- নাতনি, ভাই -বোন, আত্মীয়- স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন ধরে জটিল রোগে ভোগছিলেন।
প্রয়াত মুক্তিযোদ্ধা সুশীল বড়ুয়া রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের পূর্ব রাজারকুল বড়ুয়া পাড়া গ্রামের সম্ভ্রান্ত বৌদ্ধ পরিবারের সন্তান প্রয়াত রাজমোহন বড়ুয়া মহাজনের ছেলে। তাঁর আপন ভাই মুক্তিযোদ্ধা পরেশ বড়ুয়া ও মুক্তিযোদ্ধা অলক বড়ুয়া। এছাড়া মুক্তিযোদ্ধা প্রয়াত বিন্টু মোহন বড়ুয়া মেম্বার, মুক্তিযোদ্ধা রমেশ বড়ুয়া, মুক্তিযোদ্ধা ফনিন্দ্র বড়ুয়া ও মুক্তিযোদ্ধা রনধীর বড়ুয়া তাঁর
চাচাতো ভাই হয়।
এদিকে বীর মুক্তিযোদ্ধা সুশীল বড়ুয়া’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার-৩ (সদর- রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এক শোক বার্তায় এমপি কমল প্রয়াত মুক্তিযোদ্ধা সুশীল বড়ুয়ার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।