এমপি কমলের মহতী উদ্যোগ…. রামুর তাঁতী লীগ নেতা মোঃ কায়েস মেম্বারের সফল অপারেশন সম্পন্ন

FB_IMG_1563380761409.jpg

 

নীতিশ বড়ুয়া :
বাংলাদেশ তাঁতী লীগ রামু উপজেলার সহ-সভাপতি, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোঃ কায়েস এর সফল অপারেশন সম্পন্ন হয়েছে। গতকাল ১৭ জুলাই, বুধবার সকাল ৮ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে এ অপারেশন সম্পন্ন হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. প্রফেসর মাজহারুল ইসলাম ও ডা. প্রফেসর পলাশের নেতৃত্বে একটি মেডিকেল টিম মোঃ কায়েস মেম্বারের গলার টিউমারের অপারেশন করেন। অপারেশন শেষে ডা. প্রফেসর পলাশ জানান, সফল অপারেশনের মাধ্যমে মোঃ কায়েস মেম্বারের গলা থেকে প্রায় দেড় কেজি ওজনের টিউমার অপসারন করা হয়েছে। তিনি এখন সুস্থ ও নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।
অসুস্থ তাঁতী লীগ নেতা মোঃ কায়েস মেম্বারের সাথে থাকা রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক জানান, মোঃ কায়েস মেম্বার দীর্ঘদিন ধরে গলায় টিউমার জনিত রোগে ভোগছিলেন। সম্প্রতি কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল’র উদ্যোগে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর থেকে সাইমুম সরওয়ার কমল এমপি সার্বক্ষনিক চিকিৎসার তদারকি করেন। তিনি জানান, ১৭ জুলাই সকাল ৮ টায় তার সফল অপারেশন সম্পন্ন হয়েছে। চিকিৎসাকালে মোঃ কায়েস মেম্বারের জন্য রক্তের প্রয়োজন হলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কক্সবাজারের শিক্ষার্থীরা তাঁকে প্রয়োজনীয় রক্ত দেন।
এ ব্যাপারে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি জানান, রামু উপজেলা তাঁতী লীগ নেতা মোঃ কায়েস মেম্বার দীর্ঘদিন ধরে গলায় টিউমার নিয়ে কষ্টে দিনাতিপাত করছিলেন। আজ তাঁর সফল অপারেশন হয়েছে। এমপি কমল মোঃ কায়েস মেম্বারের দ্রুত আরোগ্যের জন্য কক্সবাজার-রামুসহ দেশবাসির কাছে দোয়া কামনা করেছেন।