চন্দনাইশ থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের গলিত লাশ জঙ্গলে উদ্ধার

police-1.jpeg

জে.জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম চন্দনাইশ উপজেলায় নিখোঁজের ৪ দিন পর আজ ভোর বেলায় মাদ্রাসা ছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্তী ও অপারেশন অফিসার মোজাম্মেল হোসাইন নিখোঁজ মাদ্রাসা ছাত্রের গলিত লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


নাম তাঁর মো. রিয়াজ (১০) স্থানীয় মাদ্রাসার ছাত্র ছিলেন । সে চন্দনাইশ উপজেলার পশ্চিম ধোপাছড়ি গ্রামের মো. জকরিয়ার ছেলে।
পুলিশ ও পারিবারিক স‚ত্র জানায়, গত ২৮ মে সকাল সাড়ে ৮টা থেকে রিয়াজ নিখোঁজ ছিল। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে চন্দনাইশ থানাধীন ধোপাছড়ি তদন্ত কেন্দ্রে একটি নিখোঁজ ডায়েরি (জিডি-৫৯৮) করা হয়।
স‚ত্র জানায়, ২৯ মে সকাল ৭টায় অজ্ঞাত নাম্বার থেকে ভিকটিমের বাবার মুঠোফোনে একটি ফোন কল আসে এবং এক লাখ টাকা দাবী করেন। ঐ ফোন কলের স‚ত্র ধরে এক আসামীকে কক্সবাজার জেলার রামু এলাকা হতে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেখানো মতে আজ ভোরবেলা চন্দনাইশ ধোপাছড়ির গভীর জঙ্গল হতে ভিকটিমের অর্ধগলিত মৃত দেহ উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত আসামীর নাম রহিম উল্লাহ (৩০) পিতা অলি মিয়া, গ্রাম ধোপাছড়ি চন্দনাইশ এলাকা হলেও ম‚লত রোহিঙ্গা বলে স্থানীয়রা জানান।
পরে লাশটি ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। সংশ্লিষ্ট অপরাধে রিয়াজের বাবা বাদী হয়ে চন্দনাইশ থানায় মামলা করেছে বলে পুলিশ জানান।