মাতামুহুরি নদীতে নিখোঁজ কিশোরের মৃতদেহ উদ্ধার

received_2179773035440751.jpeg

 

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়ার মাতামুহুরি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রিফাত হোসেন (১৭) উপজেলার কাকারা ইউনিয়নের পাহাড়তলী এলাকার মৃত ছৈয়দ হোছনের পুত্র।
মঙ্গলবার (১৪ মে) দুপুর দেড় টার দিকে শাহারবিল ইউনিয়নের রেল প্রকল্পের নির্মাণাধীন ব্রিজ নিকটবর্তী মাতামূহুরী নদী থেকে মৃতদেহটি উদ্ধার করে।
স্থানীয় লোকজন জানায়, একইদিন সকাল সাড়ে ৮ টার দিকে রিফাত তার কর্মস্থল দোকানে যাওয়ার পূর্বে গোসল করতে মাতামুহুরি নদীতে যায়। দীর্ঘক্ষণ ধরে ফিরে না আসায় এলাকাবাসীদের মাঝে বিভিন্ন প্রতিক্রিয়া সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে হইচই পড়ে যাওয়ায় পুলিশ ও দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। চকরিয়া থানার উপপরিদর্শক কামরুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ ও চকরিয়া ফায়ার সার্ভিসের লোকজন পাঁচঘন্টা তৎপরতা চালিয়ে এদিন দুপুরে কিশোর রিফাতের মৃতদেহ উদ্ধার করে। এসময় স্থানীয় চেয়ারম্যানসহ শতশত উৎসুক লোকজন উপস্থিত ছিলেন।
শাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল মাতামুহুরি নদীতে গোসল করতে গিয়ে এক কিশোর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। নিহত রিফাত স্থানীয় একটি দোকানের কর্মচারী ও কাকারা ইউনিয়নের পাহাড়তলী এলাকার মৃত ছৈয়দ হোছনের পুত্র বলেও জানান তিনি।
চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান জানায়, মাতামুহুরি নদীতে গোসল করতে গিয়ে কিশোর নিখোঁজ হওয়ার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় নিখোঁজ হওয়া কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হচ্ছে।