‘লন্ডনে বসে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না’-চট্টগ্রামে হানিফ

hanif-ctg-news.jpg

চট্টগ্রাম প্রতিনিধি:

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আজকে বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় দন্ডপ্রাপ্ত হয়ে কারাগারে। আজ তিনি আদালত কর্তৃক স্বীকৃত দুর্নীতিবাজ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।
শনিবার (১১ মে) সকালে চট্টগ্রাম নগরীর একটি কনভেনশন হল মিলনায়তনে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।
মাহবুব-উল-আলম হানিফ বলেন, তার পুত্র তারেক রহমান যিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তিনি মানি লন্ডারিং কেসে দন্ড প্রাপ্ত দেশে এবং বিদেশে। দেশের মামলায় তো তাঁর সাজা হয়েছেই, সন্ত্রাসী মামলাতেও তাঁর যাবজ্জীবন কারাদন্ড হয়েছে। তিনি বিদেশে পলাতক আছেন।

তারেক রহমান দেশের বাইরে থেকে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেন তিনি। বলেন, লন্ডনে বসে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। ওই সন্ত্রাসী এবং দুর্নীতিবাজ তারেক রহমানকে আমরা দেশে ফিরিয়ে এনে তাঁর বিচারের রায় কার্যকর করব ইনশা আল­াহ।

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরও বলেন, আওয়ামী লীগ যত দিন আছে, এই বাংলাদেশে যত দিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে, আমরা তত দিনে এই সমস্ত অপরাধীদের বিচারের রায় কার্যকর করে এই বাংলাদশকে আমরা শান্তির বাংলাদেশ হিসেবে গড়ব।

দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে বিএনপি-জামায়াত চক্র ষড়যন্ত্র করছে। তাদের ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, এই বিএনপি-জামায়াত, এরা এক অশুভ শক্তি। এরা বাংলাদেশে ক্যান্সারের বিষফোঁড়া।
এরা যত দিন এই বাংলাদেশে থাকবে তত দিন এই বাংলাদেশে বারবার তারা আঘাত হানবে, বারবার তারা সমস্যা সৃষ্টি করার চেষ্টা করবে। এরা যত দিন বাংলাদেশে থাকবে বাংলদেশের উন্নয়ন অগ্রগতি বারবার বাধাগ্রস্ত হবে।

হানিফ আরও বলেন, আজকে সময় এসেছে আমাদের, সারা দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে এই ক্যান্সারের বিষফোঁড়াকে আমরা চিরতরে উপড়ে ফেলতে চাই।