রামুর আওয়ামীলীগ নেতা মনির আহমদ মেম্বারের ইন্তেকালে এমপি কমলের শোক প্রকাশ

ramu-pic-monir-ahmad-24.04.jpg

প্রেস বিজ্ঞপ্তি,

রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ মনির আহমদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল। এক শোক বার্তায় এমপি কমল বলেছেন, আলহাজ¦ মনির আহমদ সমাজ ও পরিবারকে আলোকিত করেছেন। তাঁর সুযোগ্য সন্তানরা এখন দেশের জন্য অবদান রাখছেন। তিনি মহান আল্লাহপাকের দরবারে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মনির আহমদ মেম্বার গত মঙ্গলবার দিবাগত রাত ১টায় কক্সবাজার শহরের একটি হাসপাতালে শেষ নিশ^াস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, পাঁচ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মনির আহমদ রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল গ্রামের মরহুম হাজী আবদুল খালেকের বড় ছেলে। নারায়ণগঞ্জ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমুন্নেছা, কক্সবাজার জেলা পরিষদের হিসাবরক্ষক মোহাম্মদ আবদুল মান্নান ও ছড়াকার কামাল হোসেনের পিতা।

বুধবার (২৪ এপ্রিল) দুুপুর আড়াইটায় কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়। নামাজে জানাযায় ইমামতি করেন, কাউয়ারখোপ ডুলপাড়া জামে মসজিদের খতিব মাওলানা হোছাইন আহমদ। তাঁর মৃত্যুর খবরে আত্মীয়-স্বজন, রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।