কক্সবাজার ট্রাভেল এজেন্ট এসোসিয়েশনের আত্ন প্রকাশ

received_1993057120816579.jpeg

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার ট্রাভেল এজেন্ট এসোসিয়েশনের আত্ন প্রকাশ হয়েছে।
১৫ এপ্রিল কক্সবাজার হোটেল মোটেল সড়কের একটি মিলনায়তনে সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ৬ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠিত হয়েছে।
এতে আল আবরার ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী আজিজুল হক আহ্বায়ক এবং ইউনিভার্সেল ট্যুরিজম এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী এম রেজাউল করিম সদস্য সচিব করা হয়েছে।
৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে অ্যাডভেঞ্চার ট্যুরস এন্ড ট্রাভেলস এর পরিচালক রাশেদুল আমিন যুগ্ম আহ্বায়ক, কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলস এর ম্যানেজিং পার্টনার ফয়সাল উদ্দিন চৌধুরী, সুইফট ট্রাভেলস এর পরিচালক জাহেদ হোসেন এবং নিউ কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলস এর ম্যানেজিং পার্টনার সাইফুল ইসলামকে সদস্য হিসেবে যুক্ত করা হয়েছে।
সভায় বিভিন্ন দাবী দাওয়া বিষয়ে উপস্থিত মালিকগন স্ব স্ব মতামত ব্যক্ত করেন। সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য কমিটি গঠিত হয়।
আজিজুল হকের সভাপতিত্বে এবং এম রেজাউল করিমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- অধ্যাপক আজিজুর রহমান (মার্চ এয়ার ট্রাভেল) রাশেদুল আমিন (এডভেঞ্চার ট্রাভেলস), সাইফুল ইসলাম (নিউ কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলস) মো:জানে আলম (তাজ ট্রাভেল এজেন্সি), মো:রাসেল (নিউ কক্সবাজার ট্যুর এন্ড ট্রাভেলস), আহমদুর রহমান (পেকুয়া ওভার্সীজ), মো:জাহেদ হোসেন (সুইফট ট্রাভেলস), রিয়াজ তারেক (ডিলাইট হলিডেজ), মো: জুনায়েদ হোসেন (জুনায়েদ ট্যুরস এন্ড ট্রাভেলস), আব্দুল মালেক (ঈদগাহ ট্রাভেলস এন্ড ট্যুরস), এম রহমত আলী (কনকাচল কমিউনিকেশন), মাহবুব উল্লাহ (সিকদার ট্যুরসস এন্ড ট্রাভেলস), এচারুল করিম (ড্রীম কক্সবাজার ট্রাভেলস)।
নির্বাচিত কমিটির সদস্যগন সংগঠনের কল্যানে কাজ করার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।