ঝিনাইদহে ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত

Road-Accident.png
রামিম হাসান,ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে কুমড়াবাহী ট্রাক উল্টে আনিসুর রহমান নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (১৩ এপ্রিল) ভোরে ঝিনাইদহ সদর উপজেলার খড়িখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় সৌরভ নামের আরও এক ব্যবসায়ী আহত হন।
নিহত আনিসুর রহমান যশোর জেলার বাঘারপাড়া উপজেলার দোহাখোলা গ্রামের মোশারেফ হোসেনের ছেলে। আহত সৌরভের বাড়ি উপজেলার মহিরন গ্রামে। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিনাইদহ ফায়ার সার্ভিস স্টেশনের ডিউটি অফিসার ফায়ারম্যান মহিদুল ইসলাম জানান, শনিবার ভোরে রংপুর থেকে কুমড়া বহনকারী একটি ট্রাক খুলনায় যাচ্ছিল। রাস্তায় সদর উপজেলার খড়িখালী এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ব্যবসায়ী আনিসুর রহমান ও সৌরভ ট্রাকের নিচে চাপা পড়ে। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আনিসুরকে মৃত ঘোষণা করেন। আহত সৌরভের অবস্থাও আশঙ্কাজনক।
ঝিনাইদহ সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় খড়িখালী এলাকায় এক ব্যবসায়ী নিহত ও অপর ব্যবসায়ী আহত হয়েছেন। আহত ব্যবসায়ীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’