মায়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশির পরিচয় মিলেছে

Male-1.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ মালয়েশিয়ার সেপাং শহরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ বাংলাদেশিসহ অন্তত নিহত ১১  শ্রমিক নিহত হয়েছেন। এদের মধ্যে ৫ বাংলাদেশির নাম প্রকাশ করেছে দেশটির পুলিশ। একই সঙ্গে আহত আরও ৩২ শ্রমিকের নামও প্রকাশ করা হয়েছে। নিহতদের মধ্যে ৬ এবং আহতদের মধ্যে ৭ বাংলাদেশি শ্রমিক রয়েছেন। তবে হতাহতদের বাড়ি বাংলাদেশের কোথায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সেটা জানানো হয়নি।
রবিবার স্থানীয় সময় রাত ১১টা ১৬ মিনিটে  কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এমএএস কার্গো কমপ্লেক্সের কাছে এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়, তারা রাতে শিফটে কাজ করার জন্য কারখানায় যাচ্ছিলেন। পথিমধ্যে চালক বাসের নিয়ন্ত্রণ হারালে বাস খাদে পড়ে। এতে ঘটনাস্থলে ৯ এবং হাসপাতালে নেওয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়।
নিহত ৫ বাংলাদেশি হলেন- মহিন (৩৭), মো. রাজিব মুন্সী (২৬), আল আমিন (২৫), মো. সোহেল (২৪) ও গোলাম মোস্তফা (২২)। তাদের লাশ সেরডং হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এছাড়া আহত ৭ বাংলাদেশি হলেন- নাজমুল হক (২১), রজবুল ইসলাম (৪৩), ইমরান হোসেন  (২১) জাহিদ হাসান (২১), শামিম আলী (৩২), মো. ইউসুফ (২৭), মো. রাকিব (২৪)। এদের মধ্যে প্রথম তিনজন পুত্রজায়া হাসপাতালে এবং বাকি চারজন সেরডং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।