উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানিত করুন

রামু মেরংলোয়া রহমানিয়া মাদ্রাসায় ‘শেখ হাসিনা ভবন’ ও রশিদনগরে এমডি শাহ আলম বেসরকারি প্রা: বিদ্যালয় উদ্বোধনকালে এমপি কমল
Mp-Komol-News-Pic-1.jpg

নীতিশ বড়ুয়া, রামু
তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সম্মানীত করলে রামুতে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। কক্সবাজার-রামুবাসির প্রতি শেখ হাসিনার সুদৃষ্টি আছে বলেই আমরা প্রতিটি গ্রামে দৃশ্যমান উন্নয়ন করতে সক্ষম হচ্ছি। গ্রামকে শহরে রূপান্তরের কর্মসূচী অনুযায়ি রামুর প্রত্যেক গ্রামে আজ শহরের ছোঁয়া লেগেছে। আগামীতেও রামুবাসি শেখ হাসিনাকে সম্মানিত করলে অল্প সময়ের মধ্যে উপজেলার প্রত্যেক গ্রামকে শহরে পরিনত করে রামুকে মডেল উপজেলা করা হবে।
তিনি বলেন, রামুতে স্বাধীনতার আগে ৫টি উচ্চ বিদ্যালয় ছিলো, স্বাধীনতার পরে ৪৪ বছরে উচ্চ বিদ্যালয় হয়েছে ১৯ টি। আর আমরা গত ৫ বছরে সম্মিলিত প্রচেষ্টায় ১১ টি নতুন উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছি। সে সাথে উপজেলার দুর্গম জনপদের যে এলাকায় প্রাথমিক বিদ্যালয় ছিলো না, সে এলাকা সমুহে প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠাসহ বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসায় নতুন নতুন ভবন নির্মাণ করে রামুকে শিক্ষার নগরী গড়ার পথে এগিয়ে চলছি।
১৬ মার্চ (শনিবার) রামু মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় ৪তলা বিশিষ্ট “শেখ হাসিনা ভবন” ও রশিদনগরে এমডি শাহ আলম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাইমুম সরওয়ার কমল এমপি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। এ এগিয়ে যাওয়ার সাথে কক্সবাজার ও রামু উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে মাস্টার প্ল্যানের আওতায় আনা হয়েছে। রামুর উন্নয়নে আগামীতেও শেখ হাসিনাকে সম্মানিত করে এলাকার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
পৃথক অনুষ্ঠানে রামু সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল হক, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট হোসাইন আহমদ আনসারি, মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা পরিচালনা পরিষদ কর্মকর্তা, ব্যবসায়ি গিয়াস উদ্দিন কোম্পানী, মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার সুপার মোহাম্মদ রফিক, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, রশিদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি শাহ্ আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুল করিম, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকালে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি কক্সবাজারস্থ রামু সমিতির পারিবারিক মিলন উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন।