জমকালো আয়োজনে সিয়ামের বিয়ের অনুষ্ঠান

siam.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ভক্তরা ভাবতেই পারেননি সিনেমায় সফলতা পাওয়ার পর পরই হুট করে বিয়ে করে ফেলবেন ‘পোড়ামন টু’ নায়ক সিয়াম আহমেদ। হঠাৎ করেই বিয়ের ঘোষণা দিয়ে গত বছরের ১৬ ডিসেম্বর শাম্মা রুশাফী অবন্তীর সঙ্গে আকদ সেরে ফেলেন তিনি। এবার জমকালো আয়োজনে বউকে ঘরে তুলছেন সিয়াম। গত ২৬ ফেব্রুয়ারি জাঁকজমক ভাবে হয়েছে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান। আজ শুক্রবার সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান।

সিয়াম আহমেদ জানালেন, ‘প্রায় দেড় হাজার অতিথি থাকবেন তাদের বিয়ের অনুষ্ঠানে। আর অনুষ্ঠান শেষে অবন্তীকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলবেন তিনি।’

না, এখনো হানিমুনের পরিকল্পনা করেননি তার। সিয়াম বললেন, ‘আকদ হওয়ার পর দেশের মধ্যেই ঘুরেছি আমরা। ইচ্ছে আছে হানিমুনটা দেশের বাইরেই করবো। এখন হাতে অনেক কাজ। তাই কয়েক দিন পর থেকেই শুটিং শুরু করবো। আর একটু গুছিয়ে দুজন মিলে পরিকল্পনা করব, কোথায় হানিমুনে যাওয়া যায়?

সিয়াম জানালেন, ৫ মার্চ থেকে কাজে ফেরার কথা তার। ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও কয়েকটি সিনেমায় কাজের কথাবার্তা চলছে। এর মধ্যে দেশের বাইরের একটি সিনেমায় কাজের কথা হয়েছে।

উল্লেখ্য, ফাল্গুনে মুক্তি পেয়েছিল সিয়াম অভিনীত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি। তৌকীর আহমেদ পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন তিশা। ঐতিহাসিক গল্পের এই ছবিটিতেও ভালো সাড়া পেয়েছেন সিয়াম।