কর্ণফুলীতে জেলা প্রশাসকের উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন

dc-news-karnafully-5.jpeg

জে. জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলায় বাস্তবায়িত সরকারের নানা উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় তিনি কর্ণফুলীর উপজেলার বেশ কয়েকটি বড় প্রকল্প ও একটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, কর্ণফুলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিঁশি, বড়উঠান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিদারুল আলম ও জুলধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিক আহমেদ সহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পরিদর্শনকালে জেলা প্রশাসক কর্ণফুলী উপজেলা প্রশাসন, কর্ণফুলী উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্প, শাহামীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়উঠান ইউনিয়ন পরিষদ ভবন এবং সরকারের ১% ভ‚মি হস্তান্তর কর এর বরাদ্দকৃত দৌলতপুর মরিয়ম আশ্রম আর.সি.সি সড়কের শুভ উদ্বোধন করেন।

জানা যায়, এসময় চট্টগ্রাম জেলা প্রশাসক সরকারের এসব উন্নয়নমূলক প্রকল্পগুলোর সুযোগ সুবিধা যেনো দেশের প্রতিটি নাগরিক ভোগ করতে পারে সে বিষয়ে উপজেলা প্রশাসনকে নানা দিক নির্দেশনা প্রদান করেন।