লুঙ্গিতে প্যাঁচিয়ে ও রক্ষা নেই ১০৭০পিস ইয়াবাসহ আটক-৩

y-news-2-1.jpeg

জে. জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম কর্ণফুলীর চরপাথরঘাটা এলাকা থেকে ১০৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩জনকে আটক করেছে পুলিশ।

৯ জানুয়ারী রাতে উপজেলার পুরাতন ব্রিজঘাট এলাকা হতে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন মো. ফরিদ (৫০) পিতা মৃত আহমদ মিয়া গ্রাম: পদুয়া থানা: লোহাগাড়া, চট্টগ্রাম ২। মো. ইয়াছিন (২০) পিতা: মৃত মুসলিম মিয়া গ্রাম: ডালফা মজিদ মিয়ার বাড়ি থানা: সদরঘাট, চট্টগ্রাম ৩। মো. আব্দুল কাইয়ুম জনি (১৯) পিতা: আব্দুল হাকিম গ্রাম: মতিয়ারপুল পাঠানটুলি থানা: সদরঘাট, চট্টগ্রাম। পৃথকভাবে তাদেও কাছ থেকে মোট ১০৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর।

অভিযানে নেতৃত্ব দেওয়া কর্ণফুলী থানার উপ পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে দেহ তল্লাশিকালে পরিহিত লুঙ্গির খোঁজ ও প্যান্টের পকেট হতে ১০৭০ পিস হালকা গোলাপী বর্ণের ইয়াবা জব্দ করা হয়।’

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা ইয়াবাগুলি বিক্রয়ের উদ্দ্যেশে শহরে নিয়ে আসতেছিলেন বলে পুলিশকে জানান।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০ (ক) ধারায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, মাদক নির্ম‚লে গত পহেলা ফেব্রুয়ারি হতে ৯ ফেব্রুয়ারি ৯দিনে সর্বমোট ৩৪ হাজার ৭২০ পিস উদ্ধার করে অভাবনীয় সাফল্য দেখিয়েছে কর্ণফুলী থানার চৌকস পুলিশ কর্মকর্তা মো. মনিরুল ইসলাম।

এছাড়াও তথ্যমতে, তিনি গতমাসে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার ও ৭৭জন বিভিন্ন মামলার আসামীকে গ্রেফতার করে আইনের মুখোমুখি করেছেন।

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার এই পুলিশ কর্মকর্তা জানান, ‘সরকার ঘোষিত জিরো টলারেন্স সফল করতে ওসি স্যারের নিদের্শে ইয়াবার ম‚লোৎপাটন করবো ইনশাল্লাহ্।’