ঈশানা ও সাব্বিরের ‘মুসকিল আছান প্রাঃ লিঃ’

sabbir.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ধারাবাহিক নাটক ‘মুসকিল আছান (প্রাঃ) লিঃ’ এর শুটিং শুরু হয়েছে। এই নাটকে অভিনয় করছেন ঈশানা ও সাব্বির আহমেদ। ধারাবাহিকটি মোট ১০৪ পর্বের হবে। গত ২২ জানুয়ারি থেকে উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়।

কমেডি ধাঁচের ধারাবাহিকটি রচনা করেছেন মিজানুর রহমান নাসরু। যুগলভাবে নাটকটি পরিচালনা করছেন এস এম রুবেল রানা ও মিজানুর রহমান নাসরু’।

ধারাবাহিক সম্পর্কে পরিচালক এস এম রুবেল রানা বলেন, এটি কমেডি টাইপের ধারাবাহিক। দর্শক দেখে খুব মজা পাবে। তিনটি অঞ্চলের ভাষায় ওপর নির্মিত হচ্ছে। ছলিম নোয়াখালির, মজনু বরিশাল, মাহিন পাবনা অঞ্চলের। আবার তারা তিনজন ঘনিষ্ট বন্ধু। পড়াশুনা শেষ হলেও চাকরি না পাওয়ায় তারা হতাস। বাসা ভাড়া দিতে না পারায় একসময় বাড়িওয়ালা তাদেরকে বের করে দেন। এই তিন বন্ধু এরপর আশ্রয় নেন শবনম চৌধুরীর বাড়িতে। সেখানে তিন বন্ধু তার মেয়ে নীলার প্রেমে পড়ে যান। শুরু হয় নানা নাটকীয়তা। এভাবে গল্পটি হাস্য রসের মধ্য দিয়ে এগিয়ে যায়।

ধারাবাহিকটিতে ঈশানা ও সাব্বির আহমেদ ছাড়াও অভিনয় করছেন, মনিরা মিঠু, তানিয়া বৃষ্টি, ঝুনা চৌধুরী, আফরোজা বানু, অলিউল হক রুমী, সায়েকা আহমেদ, দিলু, জামিল, অনামিকা যুথী, শীখা মৌ, চাষী আরিফুল ইসলাম, তারিক স্বপন, ফাতেমা হীরা সহ আরও অনেকে।

ধারাবাহিকটি প্রযোজনা করছেন আতৈচি ভিশন ইন্টারন্যাশনাল। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন মুকিতুর রহমান। পরিবেশনায় রয়েছেন ক্রিয়েটিভ ফিল্মস।