আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

নির্বাচন বাতিলের প্রসঙ্গ থাকলে প্রধানমন্ত্রীর সংলাপে অংশ নিবে জাতীয় ঐক্যফ্রন্ট

Fakrul-BNP-5.jpg

ফাইল ছবি

ওয়ান নিউজ ডেক্সঃ নির্বাচন বাতিলের প্রসঙ্গ থাকলে রাজনৈতিক দলের সাথে প্রধানমন্ত্রীর সংলাপে জাতীয় ঐক্যফ্রন্ট অংশ নিবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার দুপুরে সিলেটে তিনি এ কথা বলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সিলেটে পৌঁছেন। দুপুর পৌনে ১২টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছান তারা।

এর আগে গতকাল রোববার প্রধানমন্ত্রীর সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপের বিষয়ে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যে ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিলো, শিগগিরই তাদের নিয়ে আবারও গণভবনে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু এভিনিউয়ে যৌথসভা শেষে একথা জানান তিনি।
তিনি বলেন, সংলাপে আসলে আমরা বিভিন্ন বিষয়ে আলোচনা করতে পারি। বিএনপির প্রতি আমাদের অনুরোধটা রিনিউ করতে পারি। বলতে পারি, সংসদে আসুন। সম্পর্কটা রিনিউ করতে পারি। ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে আজ সিলেটে সংলাপে অংশ নেওয়ার বিষয়ে কথা বলেন মির্জা ফখরুল।

সিলেটে সফরকারী দলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও রয়েছেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর-উত্তম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু প্রমুখ।

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির নেতাদের মধ্য থেকে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না আজ ঢাকার একটি অনুষ্ঠানে অংশ নেবেন। সেজন্য তিনি সিলেট যাননি বলে জানা গেছে।

ঐক্যফ্রন্টের নেতারা হজরত শাহজালাল (র.) ও শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করবেন। এরপর সিলেটের বালাগঞ্জে গত ৩০ ডিসেম্বর নির্বাচনী সহিংসতায় নিহত সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেলের কবর জিয়ারত করবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। এরপর নিহত সুহেলের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে ভোটের দিন ক্ষতিগ্রস্ত নির্বাচনী এলাকা পরিদর্শন করবেন এবং বিকেলে ঢাকার উদ্দেশে রওনা হবেন। এই সফরের মাধ্যমে ঐক্যফ্রন্ট নেতারা তাদের পূর্বঘোষিত তিন দফা কর্মসূচি শুরু করলেন।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চলাকালে বিকেল পৌনে ৪টার দিকে সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুই পক্ষের সংঘর্ষে ছাত্রদল নেতা সুহেল নিহত হন।

Top