সাতকানিয়ায় কলেজ ছাত্র নিখোঁজ,থানায় জিডি

sakib-photo.jpg

চট্টগ্রাম ব্যুুরো:

সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নের মো.সাদেক ছোবহান সাকিব (১৭) নামে বিজি ট্রাস্ট কলেজের প্রথম বর্ষের এক শিক্ষার্থী গত ৩ দিন যাবত নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় ওই ছাত্রের পিতা সাতকানিয়া থানায় একটি জিডি করেছেন। নিখোঁজ ছাত্র সাকিব উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়নের করাইয়ানগর গ্রামের মো. ফৌজুল কবির ছেলে। সে বাড়ি থেকে কলেজ যাওয়ার পথে নিখোঁজ হন।

নিখোঁজের পরিবার ও জিডি স‚ত্রে জানা যায়, নিখোঁজ কলেজ ছাত্র গত ১০জানুয়ারী সকালে কলেজ যাওয়ার কথা বলে বের হয়ে আর ফিরে আসেনি। লম্বায় ৫ফুট ৩ ইঞ্চি শাকিবের পরনে ছিল কালো প্যান্ট ও সাদা শার্ট এবং হালকা বাদামী রংয়ের শীতের পোশাক। নিখোঁজ হওয়ার পর হতে তার মোবাইল নাম্বার ও বন্ধ পাওয়া যায়।

পরিবার জানায়, সে বাসা হতে নিয়মিত বিজি ট্রাস্ট কলেজে আসা যাওয়া করত। কিন্তু গত বৃহস্পতিবার এর পর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। এ অবস্থায় সকল আত্মীয় স্বজনসহ কোথাও তাকে খুঁজে না পেয়ে শনিবার বিকেলে নিখোঁজ ছাত্রের বাবা সাতকানিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেন। যার জিডি নং-৫২৪/২০১৯ইং।

নিখোঁজ ছাত্রের বাবা মো.ফৌজুল কবির বলেন, ‘কলেজের যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়ে গত তিন দিন থেকে নিখোঁজ রয়েছে। এরমধ্যে একটি অজ্ঞাত নাম্বার হতে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে বলে জানান তিনি।’

ছেলের নিখোঁজ হওয়ার ঘটনা ও মুক্তিপণের খবর শোনে সাকিবের মা হার্টের অসুস্থজনিত সমস্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ভর্তি রয়েছেন বলে জানা যায়।

এ ব্যাপারে নিখোঁজ ছাত্রের বাবা কবির সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ সহ মহানগর গোয়েন্দা বিভাগ ও সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর কাছে নিখোঁজের জিডির কপি সহ অভিযোগ করে বলে জানান।