আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

কক্সবাজার সিটি কলেজে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

coxsbazar-city-college-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার সিটি কলেজ একাদশ শ্রেণীর অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ জানুয়ারী কলেজ মাঠে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ক্য থিং অং।

সভায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক,  আয়োজক কমিটির আহবায়ক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের  প্রধান অধ্যাপক শাহানুর আক্তার,ব্যবসায় শিক্ষা অনুষদ ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ , বিজ্ঞান অনুষদের পক্ষে  অধ্যাপিকা শারায়াত পারভীন লুবনা, কলা অনুষদ ও ইসলামের ইতিহাস সংস্কৃতি বিভাগের প্রধান এস এম আকতার উদ্দীন চৌধুরী , সমাজ বিজ্ঞান অনুষদের পক্ষে অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপিকা তসলিমা রশিদ।

এছাড়া অভিভাবকের পক্ষে বক্তব্য রাখেন এডভোকেট খাইরুল আমিন,নুরুল আবছার,দিলীপ চক্রবতী,মফিজুর রহমান, জয়নাল আবেদীন ও তসলিমা আক্তার।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ বলেন, মান সম্মত শিক্ষা ব্যবস্থার ক্ষেত্রে ছাত্রছাত্রীর পাশাপাশি অবশ্যই অভিভাবকদের সন্তানদের পড়ালেখার ব্যাপারে সজাগ থাকতে হবে। ডিজিটাল বাংলাদেশকে পরিপূর্ণতা দিতে একজন শিক্ষার্থীর ভূমিকা অপরিসীম । পাশাপাশি তাকে সুন্দর সমৃদ্ধ জীবন গড়ে তোলার ক্ষেত্রে বাবা মায়ের সার্বিক সহযোগিতা একান্ত প্রয়োজন ।

তিনি আরো বলেন, বর্তমানে সারা বাংলাদেশে শিক্ষা ও সংস্কৃতিতে আলোক ছড়ানো কলেজের মধ্যে সিটি কলেজ অন্যতম। মানসম্মত শিক্ষার
মাধ্যমে দেশকে সমৃদ্ধশালী করতে সারাদেশের পনেরটি মডেল কলেজের নাম অন্তভূক্ত হয়েছে এবং সেই পনেরটি কলেজের মধ্যে অন্যতম হচ্ছে কক্সবাজার সিটি কলেজ। পুরো ক্যাম্পাসকে সিসি ক্যামেরার মাধ্যমে সমস্ত শিক্ষার্থীদের কার্যক্রম তদারকি করা হয়ে থাকে বলেও তিনি জানান ।
শিক্ষার্থীদের পড়ালেখার অগ্রগতি জানার জন্য শিক্ষকদের মেধ্য থেকে যাদেরকে কাউন্সিলর দায়িত্ব দেয়া হয়েছে তাদের সাথে যোগাযোগ রাখার জন্য অভিভাবকদের প্রতি বিশেষ আহ্বান জানান ।

অভিভাবকগণ ও তাদের বিভিন্ন পরামর্শ প্রদান করেন। অভিভাবকদের আপ্যায়ন করা  ও তাদের অংশ গ্রহণ করায় ধন্যবাদ জানানো হয়।

Top