আবারও সংলাপ করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

AL-12.jpg

ওয়ান নিউজঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিল তাদের আবার আমন্ত্রণ জানাবেন প্রধানমন্ত্রী। তবে কবে, কখন তাদের দাওয়াত দেয়া হবে তা জানান নি তিনি। শিগগিরই জানাবেন।

রোববার(১৩ জানুয়ারি) রাজধানীর ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা এবং তার আশেপাশের জেলা, উপজেলা, পৌরসভা পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান ও পৌরসভা মেয়রদের সঙ্গে যৌথ সভায় তিনি এ কথা বলেন।

কাদের বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা দেশের সকল রাজনৈতিক দলকে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন । ঐক্যফ্রন্ট-যুক্তফ্রন্টসহ ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে গণভবনে সংলাপ হয়েছিল।

বিএনপির সঙ্গে জামায়াত আছে এটা জানলে তিনি নির্বাচন করতেন না এমন কথা তো তিনি কোনো সময় বলেননি। জেনে শুনে করেছি বিষপান, বিষয়টি এমন।

বিএনপির সঙ্গে জামায়াত নির্বাচনে অংশ নেবেন তা জানলে ড. কামাল নির্বাচন অংশ নিতেন না এমন বক্তব্যে প্রসঙ্গে কাদের বলেন, তিনি( কামাল) জেনেশুনে বিষপান করেছেন। ড. কামাল হোসেনের বক্তব্য স্ববিরোধী বলে মনে করি। ড. কামাল  ভুল করেছেন, তাকে নিজেই সেই ভুলের খেশারত দিতে হবে।

যৌথ সভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।