বিয়ের পিঁড়িতে সোনমের বোন রেহা, পাত্র কে?

Reha-kapoor.jpg

ওয়ান নিউজ  বিনোদন ডেক্সঃ ২০১৮-তে বিবাহ-বন্ধনে বাঁধা পড়েছেন একাধিক বলি তারকা। তবে এর শুরুটা হয়েছিল অনিল কাপুর কন্যা সোনম কাপুরকে দিয়েই। আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম। সোনমের বিয়ের ঠিক পরপরই সাতপাকে বাঁধা পড়েন দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, নেহা-অঙ্গদ-এরে মতো তারকারা। এবার শোনা যাচ্ছে অনিল কাপুরের পরিবারে নাকি আবার সানাই বাজতে চলেছে।

দীর্ঘদিন ধরে প্রেমিক করণ বুলানির সম্পর্কে রয়েছেন অনিল কাপুরের ছোট মেয়ে রেহা। এমনকি অনিল কাপুরও করণকে তাঁর পরিবারেরই সদস্য হিসাবে মেনেও নিয়েছেন শোনা যাচ্ছে ২০১৯-এ ছোট মেয়ে রেহা ও করণের সম্পর্ক পরবর্তী ধাপে নিয়ে যেতে উদ্যোগ নিয়েছেন খোদ অনিল কাপুর নিজেই। অনিল কাপুরের পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি সম্প্রতি সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন। তিনি বলেম, ” অনিল ইতিমধ্যেই করণকে আমাদের পরিবারের সদস্য হিসাবে মেনে নিয়েছেন। করণের সঙ্গে সোনমের স্বামী আনন্দ আহুজার সম্পর্কও অত্যন্ত ভালো। তাই অনিল কাপুর চাইছেন এই বছরই ছোট মেয়ের বিয়ে দিতে। ”

এমনকি এও শোনা যাচ্ছে অনিল কাপুর চেয়েছিলেন সোনমের আগে রেহাই বিয়ের পিঁড়িতে বসুক। তবে রেহা ও করণ বিয়ের জন্য প্রস্তুত না থাকায় তিনি অনিল মেয়েকে জোর করেননি। আর এরই মধ্যে সোনম আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন।  তবে এবার রেহা বিয়ের পিঁড়িতে বসতে প্রস্তুত বলে জানা গিয়েছে।