আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

দামাস্কাস বিমানবন্দরে ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলা

Siria.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সিরিয়ার দামাস্কাস বিমানবন্দরকে লক্ষ্য করে ইসরাইল কয়েকটি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করেছে, তবে সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা এগুলোর বেশীরভাগই ভূপাতিত করেছে। সিরিয়ার রাষ্ট্রীয় গণমাধ্যমের উদ্ধৃতি দিয়ে শনিবার একথা জানায় কাতারের সংবাদমাধ্যম আলজাজিরা।

‘এখন পর্যন্ত দামাস্কাস বিমানবন্দরের একটি গুদামঘর লক্ষ্য করে হামলা চালানো হয়েছে,’ একটি সামরিক সূত্রের উদ্ধৃতি দিয়ে জানায় বার্তা সংস্থা সানা।

পরিবহন মন্ত্রণালয়ের উদ্ধৃতি দিয়ে রাষ্ট্রীয় বার্তা সংস্থা জানায় বিমানবন্দরটির স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রয়েছে।

সিরিয়ায় ইরানের প্রতিষ্ঠিত প্রভাবকে দমন করতে ইসরাইল দেশটিতে হামলা চালাচ্ছে। ২০১১ সাল থেকে শুরু সিরিয়ার যুদ্ধে প্রেসিডেন্ট বাশার আল আসাদকে সমর্থন দিয়ে যাচ্ছে ইরান।

ইরানের শক্ত ঘাঁটিগুলোর বেশীরভাগই দামাস্কাসের দক্ষিণে।

‘ইরানের সৈন্য এবং লেবাননের হিজবুল্লাহদের আন্দোলনকারীদের উপস্থিতি রয়েছে এমন দুটি এলাকা লক্ষ্য করে হামলা চালানো হয়েছে,’ জানায় সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস।

দামাস্কাসের দক্ষিণে কিসওয়েহ বিমানবন্দরের কাছেই ওই এলাকা দুটি অবস্থিত, জানায় অবজারভেটরি।

ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু জানিয়েছেন, তিনি কোনওভাবেই যুদ্ধবিদ্ধস্ত সিরিয়ায় ইরানের সামরিক শক্তি বৃদ্ধি করতে দিবেন না।

Top