বিমান বন্দরে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী’কে নেতাকর্মীদের উষ্ণ অভ্যর্থনা

minister-javed.jpg

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে চট্টগ্রাম-১৩ আসনের নবনির্বাচিত এমপি বর্তমান ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ’কে সমাদৃত ভাবে ফুলের অভ্যর্থনা জানিয়েছেন।

এসময় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা এবং চট্টগ্রাম তথা দক্ষিণ জেলা (আনোয়ারা কর্ণফুলী) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ, যুব লীগ, শ্রমিক লীগ, স্বেচ্চাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৃৃহস্পতিবার (১০ জানুয়ারী ) সন্ধ্যা ৬টায় ঢাকা থেকে বিমান যোগে তিনি চট্টগ্রামে পৌঁছান।

এসময় হাজার হাজার নেতাকর্মীরা নিরাপত্তা প্রটোকল ভেঙ্গে ভূমি মন্ত্রণালয়ের সদ্য পুর্ণ মন্ত্রী’কে ফুল দিয়ে অভ্যর্থনা জানান এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ সময় আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ শাহ আমানত বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জের বাইরে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এবার সহ তিনবার জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিয়েছেন। আপনারা বিপুল ভোটে বিজয়ী করেছেন ফলে মন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছি। আমি প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ।’

‘জননেত্রী শেখ হাসিনা যে আস্থা নিয়ে আমাকে মন্ত্রী বানিয়েছেন সেই আস্থা রক্ষা করতে আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।’

পরে ভূমি মন্ত্রীর বহরটি শত শত গাড়ি নিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে এয়ারপোর্ট সড়ক হয়ে চট্টগ্রাম নগরীর সার্সন রোডে নিজ বাস ভবনে পৌঁছান।

মন্ত্রী হিসাবে শপথ গ্রহণের পর প্রথম চট্টগ্রাম আগমনে প্রিয় নেতাকে বরণ করতে তাঁর নির্বাচনী এলাকা আনোয়ারা-কর্ণফুলীতে বিরাজ করছে উৎসব আমেজ।

চট্টগ্রাম বিমানবন্দরে অভ্যর্থনা জানানোর জন্য এলাকাবাসীর পক্ষ নানা আয়োজন থাকলেও জনদ‚র্ভোগের কথা চিন্তা করে ভ‚মিমন্ত্রী নিজেই সংবর্ধনা বা অভ্যর্থনা নিতে অপারগতা জানিয়েছেন। তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে জনগণের কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, শুক্রবার সকালে আনোয়ারায় গিয়ে জুমার নামাজ আদায়, পিতা বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জেয়ারত, হাইলধর মিয়া হাজী দৌলত (র.) এর মাজার জেয়ারত ও এলাকার বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের কথা রয়েছে।