আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

হাইকোর্ট থেকে এড. আবু সিদ্দিক ওসমানীর আগাম জামিন

abu-siddique-osmani.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠ এলাকায় গত ২১ ডিসেম্বর নৌকা প্রতীকের অফিস পুড়ানোর অভিযোগে দায়েরকৃত মামলায় সুপ্রীম কোর্টের আইনজীবী ও গণমাধ্যম কর্মী এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ করেছেন।

৭ জানুয়ারি হাইকোর্টের ১৭ নম্বর কক্ষের বিচারপতি এম. ইনায়াতুর রহিম ও বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমান-এর বেন্ঞ্চে আগাম জামিন চেয়ে আবেদন করলে আদালত শুনানী শেষে এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানীকে এই মামালার চার্জশীট প্রদান পর্যন্ত আগাম জামিন প্রদান করেন। হাইকোর্টের কার্যতালিকায় সোমবার মামলাটি ১৪৯ ক্রমিকে ও ১৫৬১ নম্বর টেন্ডারে ছিল।

এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানীর পক্ষে মামলা পরিচালনা করেন-সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট জয়নুল আবেদীন ও এডভোকেট মোহাম্মদ রায়হান আলম।

কক্সবাজার শহর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও শহরের নুনিয়ারছড়া এলাকার বাসিন্দা মৃত আবদুশ শুক্কুরের পুত্র আবদুর রহমান বাদী হয়ে গত ২২ ডিসেম্বর কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। যার থানা মামলা নম্বর-৭২/২০১৮ এবং জি.আর মামলা নম্বর ১০৯০/২০১৮ (কক্সবাজার সদর)। মামলার ধারা হলো-৪৩৬, ৪২৭, ৫০৬, ৩৪ পেনাল কোড। মামলায় ২১ ডিসেম্বর রাত ১১ টায় ধানের শীষ প্রতীকের পক্ষে আসামীরা জঙ্গি মিছিল করে ঝাউতলা গাড়ির মাঠে গিয়ে সেখানে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস পুড়িয়ে এক লক্ষ ৬০ হাজার টাকার ক্ষতি সাধনের অভিযোগ আনা হয়েছে।

Top