আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

ওয়ার্নার-স্মিথ দুজনই ব্যর্থ

warner-smith.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ বিপিএলের বহুল আকাঙ্খিত মুহূর্ত। টস করতে নামলেন স্টিভেন স্মিথ আর ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার দলের সতীর্থ দুজন বিপিএলে দুই দলের নেতা। স্মিথ কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর ওয়ার্নার সিলেট সিক্সার্সের।

টস জিতলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভেন স্মিথ। স্বদেশি ডেভিড ওয়ার্নারের দল সিলেট সিক্সার্সকে প্রথমে পাঠালেন ব্যাটিং করতে।

ইনিংস উদ্বোধনে ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক তো আদতে একজন ওপেনারই। তার দিকে তখন চোখ সবার। প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেছেন, শুরুটা কেমন হয়, দেখার আগ্রহ তো থাকবেই।

শুধু বাংলাদেশে নয়, বিদেশিরাও এই ম্যাচটার দিকে আলাদা নজর রেখেছে। কিন্তু ওয়ার্নার হতাশ করলেন। শুরুটা ভালো করলেও ১৩ বলে ১৪ রানের বেশি এগুতে পারলেন না। অজি ওপেনারের ৩ বাউন্ডারির ইনিংসটা থামলো দুর্ভাগ্যজনক রানআউটে। ব্যাটসম্যানদের ব্যর্থতায় তার দল সিলেট সিক্সার্সও ৮ উইকেটে ১২৭ রানের বেশি যেতে পারল না।

লক্ষ্য মাত্র ১২৮ রানের। ওয়ার্নারের ব্যাটিংটা সেভাবে উপভোগ করতে না পারলেও স্টিভেন স্মিথের দিকে তাকিয়ে ছিলেন সবাই। যেহেতু রানের চাপ নেই, অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক দুর্দান্ত একটি ইনিংসে মাঠ মাতাবেন, এমন আশায় ছিলেন দর্শক সমর্থকরা। তাদের হতাশ করলেন স্মিথও।

চার নাম্বারে ব্যাটিংয়ে নেমে ১৭টি বল খেলে কেবল ১৬ রান করতে পারলেন স্মিথ। আল আমিন হোসেনের বলে উইকেটরক্ষক লিটন দাসের কাছে ক্যাচ দিয়ে ফিরেছেন ডানহাতি এই ব্যাটসম্যান। তার ইনিংসে বাউন্ডারি ছিল মাত্র ১টি।

Top