আপডেটঃ
সততার শক্তি অপরিসীম, সেটা আমরা বারবার প্রমাণ করতে সক্ষম হয়েছি৫৬ রানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা ঢাকা ডায়নামাইটসসর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’

জামিন পেলেন সাংবাদিক হেদায়েত

৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী ফলাফল বিভ্রাট-সংক্রান্ত মামলা গ্রেফতার হয়।

Hedayet.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লাকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত। জামিন পেয়ে সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পান সাংবাদিক হেদায়েত ।

বৃহস্পতিবার খুলনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

মামলায় হেদায়েতের আইনজীবী অ্যাডভোকেট মাসুম বিল্লাহ বলেন, রিমান্ডের প্রথম দিনে সাংবাদিক হেদায়েত হোসেন অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে আদালতে হাজির করা হয়।

আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগেই আইনজীবীরা তার জামিন আবেদন জানালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তার জামিন মঞ্জুর করেন।

উল্লেখ, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ আসনের নির্বাচনী ফলাফল বিভ্রাট-সংক্রান্ত একটি সংবাদের পরিপ্রেক্ষিতে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় বটিয়াঘাটা থানা পুলিশ তাকে গ্রেফতার করে তিনদিনের রিমান্ডে নেয়।

Top