আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

বেনাপোলে পিস্তল সহ যুবক আটক

Salam.jpg
ইয়ানূর রহমান : যশোরের বেনাপোল সীমান্ত থেকে একটি বিদেশী পিস্তল  সহ আব্দুস সালাম (২২) নামে এক যুবককে আটক করেছে বিজিবি।
বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) ভোরে বেনাপোলের সাদিপুর গ্রামের বেলতলার মোড় এলাকার নিজ বাড়ি থেকে অস্ত্র সহ সালামকে আটক করে ।সে বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের মোঃ আলীর ছেলে ও চেকপোস্ট বাজারে ভাজা মুড়ি ব্যবসায়ী এর আড়ালে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে অনেকে জানিয়েছে।
যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাদিপুর গ্রামের সালাম ভারত থেকে অস্ত্র এনে তার বাড়ির রান্নাঘরে রেখেছেন। এমন সংবাদে বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল কাশেম বেনাপোল সাদিপুর গ্রামের বেলতলা পাড়ায় সালামের বাড়ির রান্না ঘরে অভিযান চালিয়ে অস্ত্র সহ সালামকে আটক করা হয়। আটক আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।
Top