আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

চ্যাম্পিয়ন কিশোরদের প্রত্যেকে পেলেন চার লাখ করে

FD.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ গত ২৫ অক্টোবর থেকে ৩ নভেম্বর নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে শিরোপা জয় করে বাংলাদেশ। বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে চ্যাম্পিয়ন দলের ২৩ খেলোয়াড়কে চার লাখ করে ও ১১ জন কর্মকর্তাকে দুই লাখ করে পুরস্কারের চেক তুলে দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুর্নামেন্টে বাংলাদেশ এবার দ্বিতীয়বারের মতো শিরোপা জয় করে। বাংলাদেশের কিশোররা এবার অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। গ্রুপ পর্বে মালদ্বীপকে ৯-০ গোলে ও নেপালকে ২-১ গোলে হারায় বাংলাদেশের ছেলেরা। সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ভারত। এই ম্যাচে নির্ধারিত সময়ে স্কোরলাইন ১-১ সমতায় ছিল। পরে টাইব্রেকারে ৪-২ গোলে জয় তুলে নেয় বাংলাদেশের ছেলেরা।

ফাইনাল ম্যাচে বাংলাদেশের প্রকিপক্ষ ছিল পাকিস্তান। এই ম্যাচে বাংলাদেশ জয় পায় টাইব্রেকারে। ম্যাচে নির্ধারিত সময়ে স্কোরলাইন ১-১ সমতা ছিল। পরে টাইব্রেকারে ৩-২ গোলে জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

Top