আপডেটঃ
ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!দল পুনর্গঠন করতে তরুণ ও ত্যাগীদের সুযোগ দিতে চায় বিএনপিবিপিএলে ফিফটি করেই মাঠে সেজদা সাকিবের‘একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারে আগামীতে ও পারবেন’

চ্যাম্পিয়ন কিশোরদের প্রত্যেকে পেলেন চার লাখ করে

FD.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ গত ২৫ অক্টোবর থেকে ৩ নভেম্বর নেপালে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে শিরোপা জয় করে বাংলাদেশ। বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে চ্যাম্পিয়ন দলের ২৩ খেলোয়াড়কে চার লাখ করে ও ১১ জন কর্মকর্তাকে দুই লাখ করে পুরস্কারের চেক তুলে দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুর্নামেন্টে বাংলাদেশ এবার দ্বিতীয়বারের মতো শিরোপা জয় করে। বাংলাদেশের কিশোররা এবার অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। গ্রুপ পর্বে মালদ্বীপকে ৯-০ গোলে ও নেপালকে ২-১ গোলে হারায় বাংলাদেশের ছেলেরা। সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ভারত। এই ম্যাচে নির্ধারিত সময়ে স্কোরলাইন ১-১ সমতায় ছিল। পরে টাইব্রেকারে ৪-২ গোলে জয় তুলে নেয় বাংলাদেশের ছেলেরা।

ফাইনাল ম্যাচে বাংলাদেশের প্রকিপক্ষ ছিল পাকিস্তান। এই ম্যাচে বাংলাদেশ জয় পায় টাইব্রেকারে। ম্যাচে নির্ধারিত সময়ে স্কোরলাইন ১-১ সমতা ছিল। পরে টাইব্রেকারে ৩-২ গোলে জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

Top