আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

চার শিল্পীর কণ্ঠে আইয়ুব বাচ্চুর গান

Bashu.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আইয়ুব বাচ্চু স্মরণে দেশের বিভিন্ন চ্যানেলে অনেক অনুষ্ঠান হয়েছে। এবার বাংলাদেশ টেলিভিশনের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ দেখা যাবে আইয়ুব বাচ্চু স্মরণে গান। দেশের এই রক লিজেন্ডকে গানে গানে স্মরণ করবেন ডি রকস্টারখ্যাত শুভ, কর্নিয়া, বৃষ্টি ও তানভীর তারেক। অনুষ্ঠানটির উপস্থাপক আনজাম মাসুদ ‘ট্রিবিউট টু আইয়ুব বাচ্চু’র পরিকল্পনা করেছেন। আইয়ুব বাচ্চুকে নিয়ে সাড়ে ১১ মিনিটের এই নতুন সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ।

আনজাম মাসুদ বলেন, ‘আমরা সাধারণত পরিবর্তন ম্যাগাজিন অনুষ্ঠানে তিনটি গান রাখি। কিন্তু বাচ্চু ভাই স্মরণে এই আয়োজনের জন্য একটি গান বাদ দিয়েছি। এ প্রজন্মের চারজন গায়ক-গায়িকা নিয়ে দেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তিকে সম্মাননা জানানোর জন্য এই আয়োজন করেছি। যাঁরা এই আয়োজনের অংশ হয়েছেন, তাঁরা কোনো না কোনোভাবে আইয়ুব বাচ্চুর সঙ্গে জড়িত ছিলেন। আশা করছি, আমাদের এই আয়োজন দর্শকদের পাশাপাশি আইয়ুব বাচ্চুর ভক্তদেরও ভালো লাগবে।’

‘পরিবর্তন’-এ তানভীর তারেক ‘ফেরারি এই মনটা আমার’, ডি রকস্টার শুভ ‘কেউ সুখী নয়’, কর্নিয়া ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ আর বাংলাদেশি আইডলের বৃষ্টি ‘সেই তুমি কেন এত অচেনা হলে’ গানটির অংশবিশেষ গাইবেন। শেষে চারজন একসঙ্গে গাইবেন আইয়ুব বাচ্চুর আরেকটি জনপ্রিয় গান ‘উড়াল দেব আকাশে’ গানটি।

ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ আইয়ুব বাচ্চুকে নিয়ে নির্মিত এই আয়োজন দেখানো হবে ১৮ নভেম্বর রাত ১০টার ইংরেজি সংবাদের পর। শাহরিয়ার হাসানের প্রযোজনায় অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

Top