কক্সবাজারে ইজতেমায় দোয়া চাইলেন কমল এমপি

Mp-Komol-Pic-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি,

কক্সবাজারে ইজতেমার সমাপনী দিনে ধর্মপ্রাণ মুসল্লিদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নিজের জন্য দোয়া চাইলেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। এক সংক্ষিপ্ত বক্তব্যে এমপি কমল বলেন, ধর্মীয় শিক্ষার পাশাপাশি আগামী প্রজন্মকে সাধারণ জ্ঞান ও বিজ্ঞান সম্মত শিক্ষায় শিক্ষিত হতে হবে। ধর্মজ্ঞান সম্পন্ন ব্যক্তিরাই সমাজ পরিবর্তন করতে পারে। আল্লাহতালা আমাদেরকে সর্বশ্রেষ্ঠ ধর্মগ্রন্থ উপহার দিয়েছেন। মুসলমানদের অগ্রযাত্রা প্রায় দেড়হাজার বছর ধরে চলমান থাকলেও শিক্ষা-দীক্ষায় অনগ্রসতার কারনে অনেক জ্ঞান-বিজ্ঞান প্রযুক্তিতে আমরা অনেকাংশে ভুমিকা রাখতে পারিনি। ইসলাম শান্তির ধর্ম, মানুষের কল্যাণের ধর্ম। তাই ইসলামের সুমহান আদর্শে শান্তিময় সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি কক্সবাজারে ইজতেমায় আসতে পারায় মহান রাব্বুলআল আমিনের প্রতি শুকরিয়া জ্ঞাপন করেন।

এমপি কমল বুধবার (০৭ নভেম্বর) বিকালে কক্সবাজার ডায়াবেটিস হাসপাতাল পয়েন্টে আয়োজিত ২দিন ব্যাপী বিশাল ইজতেমা’র সমাপনী দিনে সম্মানিত অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন। এমপি কমল তাঁর বক্তব্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা এবং নিজের জন্য উপস্থিত সকল ধর্মপ্রান মুসলমানদের কাছে দোয়া কামনা করেছেন।

বাদে মাগরিব আখেরী মোনাজাতের মাধ্যমে ইজতেমা সমাপ্ত হয়। দেশের বরণ্যে আলেমেদ্বীন, রাজনীতিক, প্রশাসনিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ হাজার হাজার ধর্মপ্রাণ জনতা মোনাজাতে শরীক হন।