আপডেটঃ
সর্বক্ষেত্রে আল্লাহ তা’আলার নির্দেশ মেনে চলার নাম ইবাদতকক্সবাজার জেলায় ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্ত আলোচনা সভা অনুষ্ঠিতবেনাপোল পুটখালী ফেনসিডিল সহ আটক ৩ফরহাদ রেজার ঝড়ে হেরে গেলেন স্বাগতিক সিলেট সিক্সার্সযে আস্থা এবং বিশ্বাস নিয়ে জনগণ আমাকে ভোট দিয়েছে, সে মর্যাদা আমি রক্ষা করবঃ প্রধানমন্ত্রীঅবশেষে জ্বলে উঠল সাব্বিরবাংলাদেশের রাজনৈতিক দলগুলোকে ফের সংলাপে বসার আহ্বান জাতিসংঘআগামী সোমবার ঘটবে পূর্ণ চন্দ্রগ্রহণসভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ আজ‘জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে তরুনরাই হবে আগামী দিনের সৈনিক’চট্টগ্রামে ৩টি হাইটেক পার্ক হচ্ছেপ্রতারণামূলক বাণিজ্য ‘১টি কিনলে ১০টি ফ্রি!’প্রথম আলো গণিত উৎসব-২০১৯ সম্পন্নলাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

এডভোকেট আহমদ হোসেনের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর জামায়াত আমীরের শোক

bj.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, উখিয়া হলদিয়াপালংয়ের কৃতি সন্তান এডভোকেট এ.কে আহমদ হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা জামায়াতের সাবেক আমীর, বর্তমানে চট্টগ্রাম মহানগরী আমীর মুহাম্মদ শাহজাহান।
গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শাহজাহান বলেন, এডভোকেট একে আহমদ হোসেন ছিলেন একজন সজ্জন ও বিনয়ী ব্যক্তি। তিনি একটি রাজনৈতিক দলের নিবেদিত প্রাণ হলেও সবমহলে গ্রহণযোগ্য ছিলেন।
তার মৃত্যুতে জেলাবাসী বিনয়ী স্বভাবের একজন বিদগ্ধ রাজনীতিবিদকে হারিয়েছে। প্রবীণ এই রাজনীতিকের মৃত্যুতে জামায়াত নেতা মুহাম্মদ শাহজাহান শোক প্রকাশ করেছেন।
সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

Top