দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের রুখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই- আশেক এমপি

Ashek-MP.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে দেশে যে উন্নয়ন হয়েছে তা অকল্পনীয়। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় এবং দেশের সার্বভৌমত্ব রক্ষায় আওয়ামী লীগের বিকল্প নেই। তিনি আরো বলেন, দেশের ভোটারদের প্রায় অর্ধেক মহিলা। তাই আমাদের মহিলা আওয়ামী লীগের সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে হবে। একটি অপশক্তি মহিলাদের তার্গেট করে আওয়ামী লীগের বিরুদ্ধে অপ-প্রচার চালায়। ধর্মের দোহাই দিয়ে নারীদের বিভ্রান্ত করে এ চক্রটি। তাই আমাদের সবচেয়ে প্রাধ্যন্য দিতে হবে নারীদের। তিনি আরো বলেন বিগত ৫ বছরে মহেশখালী ও কুতুবদিয়ায় যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতা পরবর্তি হয়নি। তাই সরকারের সফলতার বিষয় মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে হবে।

তিনি বুধবার বিকাল ৫টায় মহেশখালী সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজ অডিটোরিয়ামে উপজেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য মশরফা জন্নাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য আনোয়ার পাশা চৌধুরী ও জেলা আওয়ামী লীগ নেতা মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়া। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডঃ আবু তালেব, যুগ্ম সম্পাদক মুহাম্মদ রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, উপজেলা মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোজি খান, হোয়ানক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলম জফুর, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উল্লাহ সেলিম ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিনা আকতার। উপস্থিত ছিলেন বড়মহেশখালী যুবলীগের সভাপতি জিল্লুর রহমান মিন্টু মেম্বার, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার কাইচার ছিদ্দিকী সোহেল, মনির বিন সোলতান, উপজেলা শ্রমিক লীগেরর যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, যুবলীগ নেতা নজরুল ইসলাম, নুর মোহাম্মদ বাদশা ও সাহেল মোঃ আশেক। এ ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগ, ইউনিয়ন ও যুবমহিলা লীগের নেতৃবৃন্দ।

সন্ধ্যা ৬ টায় আশেক উল্লাহ রফিক এমপি মহেশখালী উপজেলা শ্রমিক লীগের নব ঘোষিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন। উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ জাকরিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরওয়ার আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডঃ আবু তালেব, যুগ্ম সম্পাদক মুহাম্মদ রুহুল আমিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রণব কুমার দে ছোট মহেশখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল করিম। এ ছাড়াও উপস্থিত ছিলেন নব গঠিত উপজেলা শ্রমিক লীগের সকল নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

সকাল ১০টায় আশেক উল্লাহ রফিক এমপি কুতুবদিয়ায় সড়ক রক্ষণাবেক্ষণে নিয়োজিত মহিলাদের মাঝে তাদের সঞ্চিত টাকার চেক ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপক কুমার রায়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারণ সম্পাদক নুরুচ্ছফা বিকম।