আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

চট্টগ্রামে অপহৃত শিশু দুই মাস পর উদ্ধার, আটক ২

kidio.jpg

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকা থেকে অপহরণের দুই মাস ২১ দিন পর নাঈসুল হাসান (৭) নামে এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এসময় দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

সোমবার রাত ১২টার দিকে থানার রফিক সওদাগরের কলোনী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় দুই অপহরণকারীকে মো. সোহেল (৩০) ও মো. পারভেজ (২২) আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক মাশুকুর রহমান।

র‌্যাব-৭ এর মেজর মো. রবিউল ইসলাম বলেন, পেকুয়া থেকে নাঈমুল হাসানকে অপহরণ করে বাকলিয়ার রফিক সওদাগর কলোনির একটি কক্ষে আটকে রাখে মো. সোহেল ও মো. পারভেজ। গোপন স‚ত্রে খবর পেয়ে তাদের আটক করা হয় এবং অপহৃত শিশু নাঈমুল হাসানকে উদ্ধার করা হয়।

Top