আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

উখিয়া সীমান্তে বিজিপি’র গুলিতে রোহিঙ্গা কিশোর গুলিবিদ্ধ

BGP.jpg

ওয়ান নিউজঃ উখিয়া উপজেলার রহমতের বিল সীমান্তে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) গুলিবর্ষণ করছে। এতে আনোয়ার হোসেন নামে এক রোহিঙ্গা কিশোর গুলিবিদ্ধ হয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দু্পুর ১টার দিকে রহমতের বিল এলাকায় কয়েকজন কিশোর গরু চরাচ্ছিল। হঠাৎ তাদের লক্ষ্য করে বিজিপি গুলিবর্ষণ করে। এসময় আনোয়ার হোসেনের ডান হাতে গুলি লাগে। পরে তাকে উদ্ধার করে কুতুপালং রেড ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বলেন, রহমতের বিল সীমান্তে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ১৭ রাউন্ড গুলিবর্ষণ করেছে। এ ঘটনায় এক রোহিঙ্গা কিশোর গুলিবিদ্ধ হয়েছে। সে উখিয়ার বালুখালী ক্যাম্পের আমির হোসেনের ছেলে।

গত বছর থেকে মিয়ানমারের সেনাবাহিনীর দমন নিপীড়ন থেকে প্রাণের ভয়ে বাংলাদেশে পালিয়ে এসে আশ্রয় নিয়েছে প্রায় সাড়ে সাত লাখ রোহিঙ্গা শরণার্থী। তারা আগে বিভিন্ন সময়ে সহিংসতা থেকে পালিয়ে আসা আরও দুই লাখ শরণার্থীর সঙ্গে যোগ দেয়।

Top