আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

ভারতীয় উন্নত মানের বিপুল পরিমাণ শাড়ী লেহেঙ্গা কাশ্মীরি শাল চাদর আটক করেছে বিজিবি

BGB-1.jpg

ইয়ানূর রহমান : যশোরে অভিযান চালিয়ে বিজিবি বিপুল পরিমানের ভারতীয় শাড়ী, লেহেঙ্গা ও কাশ্মীরি শাল চাদরসহ ১ টি পিকআপ আটক করেছে।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুল হক (পিবিজিএম) জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৩টার সময় যশোরের চাঁচড়ার মোড়ে অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে পরিত্যাক্ত অবস্থায় ভারতীয় উন্নত মানের বিপুল পরিমাণে শাড়ী, লেহেঙ্গা এবং কাশ্মীরি শাল চাদরসহ ১ টি পিকআপ আটক করা হয়।

উক্ত চোরাচালানী মালামালের আনুমানিক মূল্য এক কোটি বিশ লক্ষ বাইশ হাজার পাঁচশত টাকা। আটককৃত চোরাচালানী মালামাল যশোর কোতয়ালী থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন চলছে।

Top