আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

রাষ্ট্রপতির সঙ্গে সিইসির বৈঠক শেষ

EC-Nurul-Huda.jpg

ফাইল ছবি

ওয়ান নিউজ ডেক্সঃ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির বিষয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বৈঠক করেছে নির্বাচন কমিশনের প্রতিনিধি দল।

সম্ভাব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলের ঘোষণার তারিখ নির্ধারণে আগামী ৪ নভেম্বর বৈঠকে বসবে নির্বাচন কমিশন। ওইদিন তফসিল ঘোষণার তারিখ নির্ধারণ করবে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার বিকাল চারটার দিকে বঙ্গভবনে বৈঠক শুরু হয়। প্রধান নির্বাচন কমিশনার কে. এম নুরুল হুদার নেতৃত্বে অন্য কমিশনাররা প্রতিনিধি দলে ছিলেন।

বিকেলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বঙ্গবভনে বৈঠকের পর সন্ধ্যা সোয়া পাঁচটায় সাংবাদিকদের একথা জানান প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন আয়োজনে নির্বাচন কমিশন এখন পর্যন্ত যে প্রস্তুতিগুলো সম্পন্ন করেছে সে বিষয়ে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়েছে বৈঠকে। এছাড়া বাকি কাজের বিষয়েও বিস্তারিত জানিয়েছে তফসিল ঘোষণার জন্য অনুমতি চেয়েছে ইসি। এ সময় ইসিকে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়েছেন রাষ্ট্রপতি।

এদিকে সপ্তাহের মধ্যেই জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।

Top