আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে- শেখ আফিল উদ্দিন এমপি

afil-30.10.18.jpg

ইয়ানূর রহমান : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামীলীগ খাম্বার রাজনীতি করে না। তার প্রমান দেশের মানুষ গত ১০ বছরে পেয়েছে। বিদ্যুতের খাম্বা পুতে রেখে মানুষকে বোকা বানাতে চেয়েছিল খালেদা সরকার। জনগন তাদের ধোকায় না পড়ে আওয়ামীলীগকে সরকারে বসিয়েছে এবং জনগনের দাবি পুরন করে দেশের ব্যাপক উন্নয়ন করেছে। যার ফলশ্রæতিতে দেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামে বিদ্যুতের নতুন সঞ্চালন লাইনের উদ্বোধনকালে আওয়ামীলীগ নেতা ইনসাফ আলীর সভাপতিত্বে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার গঠনের পর থেকেই মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। সরকারের লক্ষ্য দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা। আর এ উন্নয়নের ধারাবাহিকতায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। দেশের প্রতিটি মানুষের ভাগ্য পরিবর্তন করা, তাদের জীবনমান উন্নত ও তাদের সুন্দর জীবন উপহার দেয়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ।

তিনি আরো বলেন, সকল ভুলত্রুটি ভুলে দলমত ধর্মবর্ণ নির্বিশেষে সবাইকে আগামী নির্বাচনে নৌর্কা মার্কায় ভোট দিতে হবে। একমাত্র নৌকা মার্কা জয়যুক্ত হলেই দেশের উন্নয়নের চাকা সচল থাকবে। দেশে কোন অশুভশক্তির আঁচ লাগতে না পারে তার জন্য বারবার নৌকাকে জয়ী করে আওয়ামীলীগের সরকার গঠন করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, চেয়ারম্যান সোহারাব হোসেন, শার্শা সদর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মোরাদ হোসেন, ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

আরো উপস্থিত যুগ্মারন সম্পাদক আলহাজ সালেহ আহমেদ মিন্টু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, অহিদুর রহমান অহিদ, কোষাধক্ষ ওয়াহিদুর রহমান ওহিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, শার্শা পল্লী বিদুতের ডেপুটি জেনারেল ম্যানেজার হাওলাদার রুহুল আমিন, উপজেলা বাস্তহারা লীগের সভাপতি আবুল হোসেন, ইউপি সদস্য নাছিম রেজা, আব্দুল খালেক, মমিনুর রহমান, আওয়ামীলীগ নেতা মশিয়ার রহমান, যুবলীগ নেতা রাজু আহমেদ, আবুল কালাম আজাদ প্রমুখ।