আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

সদর হাসপাতালের আরএমও ডা. সাইফুল গ্রেফতার

Sadar-Hospital.jpeg

ওয়ান নিউজ ডেক্সঃ কক্সবাজার জেলা সদর হাসপাতালের সাবেক আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সাইফুল ইসলামকে প্রতারণা মামলায় গ্রেফতার করেছে পুলিশ।
ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড কক্সবাজার শাখার একটি মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর ২৫ অক্টোবর চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
পরে তাকে কক্সবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
সাইফুল ইসলাম চট্টগ্রাম খুলসি লেক গার্ডেন ফয়েজলেক এলাকার ৮৪ নং ফ্ল্যাটের বাসিন্দা মোহাম্মদ নুরুল ইসলামের ছেলে।
সুত্র জানায়, ডা. সাইফুল ইসলাম ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড কক্সবাজার শাখা থেকে কনজ্যুমার স্কীম থেকে ৩ লাখ টাকা নিয়ে সঠিক সময়ে পরিশোধ করেননি। অনেকবার তাগাদা দিয়েও ব্যাংক কর্তৃপক্ষের কথায় সাড়া দেননি।
পরে কক্সবাজার যুগ্ম-জেলা জজ-১ম আদালতে তার বিরুদ্ধে ব্যাংকের পক্ষ থেকে বিধি অনুযায়ী মামলা করা হয়। মামলা নং- সিআর-১২৬৩/১৩ (সদর), এসটি ১৭৪১/১৫।
ওই মামলা শুনানী শেষে সাইফুলের বিরুদ্ধে ১ লাখ টাকা জরিমানাসহ ৪ লাখ টাকা এবং ৬ মাসের কারাদণ্ডাদেশ দেন বিচারক।
এদিকে, ডা. সাইফুল ইসলাম কক্সবাজার জেলা সদর হাসপাতালে আরএমও এর দায়িত্বে থাকাকালে ভুঁয়া মেডিকেল সার্টিফিকেট (এমসি) বাণিজ্যসহ নানা অভিযোগে অভিযুক্ত ছিলেন। গণমাধ্যমে এসব কর্ম নিয়ে বেশ প্রতিবেদনও প্রকাশ হয়। তার প্রশ্নবিদ্ধ কর্মকাণ্ডে হাসপাতাল কর্তৃপক্ষও বিব্রতকর অবস্থায় ছিল।

Top