আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

ঐক্যফ্রন্ট সমাবেশের অনুমতি পেল লালদীঘি নয় নাসিমন ভবনে

bnp-ctg.jpg

চট্রগ্রাম প্রতিনিধিঃ  টানা ছয় দিন অপেক্ষার পর চট্টগ্রামে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। তবে নতুন এই জোটের পক্ষ থেকে লালদীঘি মাঠে সমাবেশের অনুমতি চাওয়া হলেও মিলেছে নগর বিএনপি কার্যালয় নাসিমন ভবনের সামনে।

শুধু এবারই নয় গত ৫ বছর বিএনপিকে নগরীর নাসিমন ভবন ছাড়া আর কোথাও বড় পরিসরে সমাবেশ করতে দেয়নি সরকার।

নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ লালদীঘি মাঠে সমাবেশের অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু আজ (শুক্রবার) সকালে সিএমপির পক্ষ থেকে রোববার (২৮ অক্টোবর) নাসিমন ভবনে আমাদের পার্টি অফিসের সামনে সমাবেশ করতে পারবো বলে জানিয়েছে তারা।’

শেষ খবর পাওয়া পর্যন্ত সমাবেশের অনুমতি পেয়ে বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে জরুরি প্রস্তুতি বৈঠকে বসেছেন চট্টগ্রামের ঐক্যফ্রন্ট নেতারা।

এর আগে গত ২০ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে চট্টগ্রাম লালদীঘি ময়দানে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করা হয়। এ বিষয়ে গত ছয় দিন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাছ থেকে কোনো ধরনের বক্তব্য পাওয়া যায়নি। তবে ফ্রন্ট নেতারা বারবার বলে আসছিলেন তারা যেকোনো মূল্যে লালদীঘিতে সমাবেশ করবেন।

Top