আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

বেনা‌পোল দি‌য়ে ১৭ দিন পর দেশে ফিরলো সরবানু

Benapole-4.jpg

ইয়ানূর রহমান : চিকিৎসার জন্য ভারতে গি‌য়ে ছিনতাইকারীর কবলে পড়ে পাসপোর্ট ও ব্যাগেজ খুইয়ে ১৭দিন পর নিঃস্ব হয়ে দে‌শে ফিরলেন সরবানু ।

মঙ্গলবার সন্ধ্যায় বেনাপোল চেকপোষ্ট দিয়ে স্বদেশে ফিরেছেন যশোর জেলা সদরের ধোপাখোলা গ্রামের আবুল হোসেন হাওলাদারের স্ত্রী সরবানু বেগম (৫৫)।

জানা যায়, চিকিৎসার জন্য ১৭ দিন আগে তি‌নি ভারতে যান। প‌রে ভারতীয় ছিনতাইকারীরা তার পাসপোর্ট, ব্যাগেজ ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।
সার্চ মানবাধিকার সংস্থার শার্শা উপজেলা কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান রুবেল বলেন,
কলকাতা, বাংলাদেশের উপ-হাইকমিশন ও সার্চ মানবাধিকার এর সাহায্যে তিনি দেশে ফেরত আসেন।  সেখানে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দমদম সরকারী নার্সিং হোমে ভর্তি করে তার চিকিৎসার ব্যবস্থা করেন উপ- হাইকমিশনার।
ফেরত আসার পরে তাকে তার পরিবারের কাছে তু‌লে দেওয়া হয়েছে ব‌লেও জানান তি‌নি ।

Top