সিলেট গেলেন ড. কামাল

Dr.-Kamal.jpg

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। ছবি : সংগৃহীত

ওয়ান নিউজ ডেক্সঃ মাজার জিয়ারত ও সমাবেশের উদ্দেশে সিলেট গেলেন সংবিধান প্রণেতা, জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় ড. কামালের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সিলেট সমাবেশের সমন্বয়ক সুলতান মোহাম্মদ মনসুর, মোহাম্মদ শাহজাহানসহ ফ্রন্টের আরও কয়েকজন নেতা সিলেট পৌঁছান।

বিমানবন্দরে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে ড. কামাল বলেন, ‘অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতেই এ সমাবেশ। এটা জনগণের দাবি। দাবি আদায়ে পরবর্তী কর্মসূচি বুধবারের সমাবেশ থেকে ঘোষণা করা হবে।’

আগামীকাল বুধবার (২৪ অক্টোবর) বেলা ২টায় সিলেট শহরের রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। সমাবেশে প্রধান অতিথি হিসেবে ড. কামাল হোসেন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সভাপতিত্ব করবেন।

এছাড়া সমাবেশে অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু প্রমুখ।