আপডেটঃ
শহরে দুর্বৃত্তের হাতে অন্তঃসত্ত্বাসহ ৯ নারী আহতইছানগরের আলোচিত সেই ভবন মালিকের আত্মসমর্পণস্থানীয়দের মাঝে বহাল তবিয়তে অর্ধলক্ষাধিক রোহিঙ্গার বসবাস!আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আত্মসমর্পণ করুন -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালরোহিঙ্গ্যা মানবিক সংকটে জাতিসংঘের ৯২০মিলিয়ন ডলার আহ্বানতিনদিনের সফরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এখন কক্সবাজারেচট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করেন ভূমিমন্ত্রী‘এ যেন ভানুমতির খেল’৯ শিশু শিক্ষার্থীর স্মরণে শোক র‌্যালিমানবাধিকার কর্মী ও ভুয়া সাংবাদিকদের প্রতারণার দৌরাত্ব্য বেড়েই চলেছেনির্বাচন কমিশনে চাকরিশিল্প মন্ত্রণালয়ে নিয়োগযৌন প্রস্তাবের যে গোপন কোড ফাঁস করলেন শার্লিনকিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডিন অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি শিক্ষার্থী‘নতুন রোনাল্ডোর’ জন্য ম্যানইউর ১০০ মিলিয়ন ইউরো

সাংবাদিক নোভা খোন্দকারের ঝুলন্ত লাশ উদ্বার

nova-khondokar-jessore.jpg

ইয়ানূর রহমান : যশোরে সাংবাদিক দানিয়েল হাবিব নোভা খন্দকারের (৪৫) ঝুলন্ত লাশ উদ্বার করা হয়েছে। পুলিশ সকাল ১০টার দিকে তার নিজ বাড়ি থেকে লাশ উদ্বার করেছে। তিনি শহরের বেজপাড়া কবরস্থান এলাকার আহসান হাবীবের ছেলে।

পিতা আহসান হাবীব জানান, আজ সোমবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যায়। ফিরতে দেরি হওয়ায় তার বোন ঘর থেকে বের হয়ে দেখেন পাশে নির্মাধীন ঘরের একপাশে নোভা ঝুলে আছে। এসময় পুলিশকে খবর দেয়।

কোতয়ালী মডেল থানার এসআই শামীম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে সকাল ১১টার দিকে নির্মাণাধীন ঘরে গলায় গামছা দেয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। গলায় ফাঁস দিয়ে হয়তো সে আত্মহত্যা করতে পারে। ময়নাতদন্তের রিপোার্ট আসলে জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

পিতা আহসান হাবীব জানান, নোভা খন্দকারের নাজ্জার হাবিব নামে ৭ বছরের পুত্র সন্তান আছে। সে পবনায় মায়ের সাথে থাকে এবং তৃতীয় শ্রেণীতে পড়ে।

আর্থিক কারণে নোভার স্ত্রী শম্পা একটি মাইক্রো ফাইনান্স কোম্পানিতে চাকরী করে। তাই সে পাবনায় রয়েছে।
নোভা খন্দকার দ্যা রিপোর্ট কাজ করার পর দীর্ঘদিন বেকার ছিলেন। তিনি সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

নিহতের স্বজনরা জানান, সোমবার আছরবাদ জানাজা শেষে বেজপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে নোভা খন্দকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহিদ জয় ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান।

Top