শার্শার পৃথক সীমান্ত এলাকা থেকে হুন্ডির টাকা ঔষধ মটর সাইকেল উদ্ধার

Jesure-1.jpg

ইয়ানূর রহমান : শার্শার পৃথক সীমান্ত এলাকা থেকে বিজিবি হুন্ডির টাকা ঔষধ মটর সাইকেল উদ্ধার করেছে।

বিজিবির সুত্র জানায়, মঙ্গলবার সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শার্শার খলসি গ্রামের কাচা সড়কের উপর থেকে রনি আহমেদ নামের এক ব্যক্তিকে বিজিবি আটক করে। পরে তার দেহ তল্লাশী করে হুন্ডি ১২লক্ষ ৯৯হাজার টাকা সহ একটি মটর সাইকেল উদ্ধার করে। আটককৃত রনি আহমেদ শার্শার পুটখালী গ্রামের আবুল কাশেমের পুত্র।

এদিকে, ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুল হক (পিবিজিএম) জানান, গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৩ অক্টোবর বেনাপোল আইসিপির সুবেদার মোঃ আব্দুল ওয়াহাব এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় উক্ত অভিযান পরিচালনাকালে গাতিপাড়া বালুর মাঠের মধ্য হতে সকাল ৯টায় ১ জন অজ্ঞাত লোক মোটর সাইকেলের পিছনে কার্টুন যোগে বহন করে ভারত হতে বাংলাদেশে পাচারের প্রাক্কালে বিজিবি টহল দল কর্তৃক তাকে ধাওয়া করলে চোরাকারবারী কার্টুন ফেলে মোটর সাইকেল দ্রæত চালিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে উক্ত টহল দল কার্টুন তল্লাশি করে বিপুল পরিমাণ ভারতীয় বিভিন্ন প্রকার ঔষধ উদ্ধার করে ।

এছাড়াও গত ২২ অক্টোবর শালকোনা বিজিবি পরিচালিত অপর একটি বিশেষ অভিযানে শালকোনা সীমান্ত হতে আনুমানিক ২১ লক্ষ টাকা মূল্যের ভারতীয় ঔষধ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ঔষধ গুলো সংশ্লিষ্ট থানা/কাষ্টমসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।